• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভবিষ্যত উন্নয়ন কার্যক্রম সফলে সহযোগিতার আহ্বান কাদেরের 

প্রধানমন্ত্রীর সফর সফলে সেতুমন্ত্রীর ধন্যবাদ 

  নিজস্ব প্রতিবেদক

১৫ অক্টোবর ২০১৮, ১২:৫১
ওবায়দুল কাদের
ছবি : ওবায়দুল কাদের (ফাইল ফটো)

পদ্মা সেতুর রেল সংযোগ নির্মাণ প্রকল্পের উদ্বোধনসহ সমাবেশে যোগ দিতে রবিবার মুন্সীগঞ্জ, মাদারীপুর ও শরীয়তপুর সফরে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এ সফর সফলে সহযোগিতা করায় সংশ্লিষ্ট সকল কর্মকর্তাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (১৫ অক্টোবর) এক ধন্যবাদপত্রে সেনাবাহিনী, মাদারীপুর, শরীয়তপুর ও মুন্সীগঞ্জের জেলা ও উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আনসার-ভিডিপি, বিআইডব্লিউটিএ, তিন জেলার সরকারি দপ্তরসমূহ , গণমাধ্যমকর্মী, স্থানীয় বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্ট সবাইকে সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সেতুমন্ত্রী।

এছাড়া স্বতস্ফুর্তভাবে ও উৎসবমুখর পরিবেশে অংশগ্রহণের মধ্য দিয়ে সমাবেশসহ কর্মসূচি সফল করায় আমন্ত্রিত অতিথি এবং সর্বস্তরের জনগণকেও ধন্যবাদ জানান তিনি।

দেশের উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিতে ভবিষ্যতেও সংশ্লিষ্ট সবার সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদও ব্যক্ত করেন ওবায়দুল কাদের।

উল্লেখ্য, রোববার (১৪ অক্টোবর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক ও সেতু মন্ত্রণালয় এবং রেলপথ মন্ত্রণালয়ের অধীনে বাস্তবায়নাধীন পদ্মা সেতুর নামফলক উন্মোচন ও সেতু প্রকল্পের ৬০ ভাগ কাজের সার্বিক অগ্রগতির ঘোষণা দেওয়া, ঢাকা-খুলনা মহাসড়কে যাত্রাবাড়ী-মাওয়া-ভাঙ্গা চারলেনে উন্নয়ন প্রকল্পের চলমান কাজ পরিদর্শন, পদ্মাসেতু-রেল সংযোগ প্রকল্পের নির্মাণ কাজ এবং মূল নদীশাসন কাজ সংলগ্ন স্থায়ী নদীর তীর প্রতিরক্ষামূলক কাজের উদ্বোধন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড