• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অসুস্থ অভিনেতা ড্যানিকে ২০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

  অধিকার ডেস্ক    ০৭ অক্টোবর ২০১৮, ১৬:৫০

প্রধানমন্ত্রী ও অভিনেতা ড্যানি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ কার্যালয়ে ডেকে নিয়ে ২০ লাখ টাকার চেক দিলেন অসুস্থ থাকা খল অভিনেতা ড্যানি রাজকে। রবিবার (৭ অক্টোবর) দুপুর ১২টায় ঢাকাই চলচ্চিত্রের পরিচিত এই অভিনেতার হাতে অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রী।

দুই বছর ধরে এই অভিনেতা অসুস্থ হয়ে চলচ্চিত্র জগত থেকে দূরে রয়েছেন। প্রধানমন্ত্রীর কাছ থেকে অনুদান পেয়ে ড্যানি বলেন, প্রধানমন্ত্রীর কাছে প্রায় পঁচিশ মিনিট ছিলাম। আমি তাকে অনেক দুঃখের কথা জানিয়েছি। আমার বুকে চিকিৎসা করতে গিয়ে যে ক্ষত আছে সেটি দেখিয়েছি। তিনি ঠিকভাবে চিকিৎসা নিতে বলেছেন। সুস্থ হয়ে আবার কাজে ফিরতে বলেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে নতুন করে বাঁচার আলো দেখিয়েছেন। এই কৃতজ্ঞতা আমি কেমন করে প্রকাশ করবো জানা নেই। তিনি আমাদের মা। এতদিন শুধু শুনেছি তিনি শিল্পীদের পাশে দাঁড়ান, আজ আমি নিজেই চোখে দেখলাম। বুঝলাম তিনি কতটা উদার।

নাঈম-শাবনাজের ‘সোনিয়া’ ছবির মাধ্যমে প্রথমবার সিনেমায় অভিনয় করেছেন ড্যানি রাজ। বাস্তব জীবনে ড্যানি রাজের নাম সরোয়ার উদ্দিন। চলচ্চিত্র জগতে এসে তার এই নাম হয়।

এর আগে শিল্পী ঐক্য জোটের সভাপতি ও অভিনেতা ডি এ তায়েবের নির্দেশে সংগঠনটির সাধারণ সম্পাদক ও নাট্য নির্মাতা জিএম সৈকতের তত্ত্বাবধানে গেল মাসের মাঝামাঝি সময়ে চিকিৎসার জন্য অনুদান চেয়ে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন ড্যানি রাজ।

শিল্পী ঐক্য জোটের তরফ থেকে পৌঁছে দেওয়া ওই আবেদনে একমাসের মধ্যে প্রধানমন্ত্রীর সাড়া পেলেন ড্যানি রাজ। অসুস্থতার কারণে দুই বছর চলচ্চিত্র ছেড়ে দূরে আছেন। তার হার্টে তিনটি রিং বসানো এবং সিআরটি করানো। দীর্ঘদিন ধরে হৃদরোগ ইন্সটিটিউটে ড্যানিচিকিৎসা নিচ্ছেন। কিন্তু অবস্থার উন্নতি হচ্ছিল না। চিকিৎসকরা তাকে দেশের বাইরে থেকে উন্নত চিকিৎসা নেওয়ার পরামর্শ দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড