• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘এ পরিস্থিতি মোকাবিলায় জাতীয় সরকারের বিকল্প নেই’ 

  নিজস্ব প্রতিবেদক

২০ অক্টোবর ২০২১, ২২:০২
ডা. জাফরুল্লাহ চৌধুরী
ডা. জাফরুল্লাহ চৌধুরী (ফাইল ফটো)

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, দেশের বর্তমান সহিংসতা, দুর্নীতি রোধ ও গণতন্ত্র প্রতিষ্ঠায় জাতীয় সরকারের বিকল্প নেই।

বুধবার (২০ অক্টোবর) রংপুরের পীরগঞ্জের মাঝিপাড়ায় হিন্দু সম্প্রদায়ের ঘর বাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনাস্থল পরিদর্শন করে তিনি এ কথা বলেন।

জাফরুল্লাহ বলেন, বর্তমানে দেশে যে সকল সমস্যা তৈরি হয়েছে তা একমাত্র সমাধান করতে পারে একটি জাতীয় সরকার। গণতন্ত্র প্রতিষ্ঠা ও মানুষের ভোটের অধিকার ফিরিয়ে একটি কার্যকর রাষ্ট্র গঠনের মাধ্যমে মানুষের অধিকারগুলোকে ফিরিয়ে দিতে জাতীয় সরকারের বিকল্প নাই।

২১ সদস্যের টিম নিয়ে পরিদর্শন করেন তিনি। পাশাপাশি ২৫০ ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ১ মাসের খাদ্যসামগ্রী বিতরণ করেন ডা. জাফরুল্লাহ চোধুরী।

তিনি বলেন, আজকে আগুনের যে লেলিহান শিখা এখানে দেখছি আমার মনে হয় ১৯৭১ সালেও এ ধরনের ঘটনা দেখি নাই। আজকে এ ধরনের ঘটনা সরকারের ব্যর্থতা। তা না হলে কুমিল্লার ঘটনার পর আর একটা ঘটনাও ঘটার কথা ছিল না। দু'একজন পাগল একটা দেশে থাকতে পারে। তারা কিছু মানুষকে বিভ্রান্ত করতে পারে। কিন্তু আমার কাছে মনে হয়েছে পুরো জাতিকে বিভ্রান্ত করা হয়েছে।

আরও পড়ুন: সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে রায় কাল

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, আমি শুধু সরকারকে বলছি না। সরকারি দল, বিরোধী দল আপনারা সবাই যদি কুমিল্লার ঘটনার পর সেদিন সেখানে যেতেন তবে আজকে এই ঘটনাগুলো ঘটতো না, সাহস পেত না।

ওডি/আজীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড