• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘ধর্মীয় উন্মাদনা সৃষ্টি করে দেশকে ব্যর্থ রাষ্ট্র বানাতে চায় বিএনপি’

  এম মোবারক হোসাইন, পঞ্চগড়

১৪ অক্টোবর ২০২১, ১৭:১০
মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক (ছবি : দৈনিক অধিকার)

মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন, ধর্মীয় উত্তেজনা সৃষ্টি করে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার পাঁয়তারা চলছে। বাপ-দাদার আমল থেকে হিন্দু-মুসলমান আমরা একত্রে বসবাস করছি। কোনো দিন হিন্দু ধর্মালম্বীরা কুরআন অবমাননা করেনি। এইগুলো ইচ্ছা করেই করা হচ্ছে, ধর্মীয় উন্মাদনা সৃষ্টি করে দেশকে ব্যর্থ রাষ্ট্র বানাতে চায় বিএনপি।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে পঞ্চগড় উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন৷

তিনি আরও বলেন, চোরের মার বড় গলা। তারা এতিমের টাকা চুরি করেছে। এটি আমার কথা নয়, এটি আদালতে কথা। খালেদা জিয়া এবং তার ছেলে তারেক জিয়া বিদেশ থেকে নিয়ে এসে এতিমদের টাকা মেরে দিয়েছে। তারা জানে সামনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে পারবে না। তাই তারা ধর্মীয় উন্মাদনা সৃষ্টি করে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়।

এ সময় জেলা প্রশাসক জহরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান এমপি, খাদ্য মন্ত্রণালয়ের উপ-সচিব ড. সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, পৌর মেয়র জাকিয়া খাতুন প্রমুখ৷

আরও পড়ুন : শিক্ষককে জেলে পাঠিয়ে ফায়দা নিলেন ইউপি চেয়ারম্যান

সদর উপজেলার এই মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নতুন ভবণের নির্মাণ কাজ শুরু হয় ২০১৯ সালে৷ ভবনটির নির্মাণব্যয় প্রায় ১ কোটি ৯৬ লক্ষ টাকা।

ওডি/এএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড