• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্গাপূজায় জঙ্গি হামলার আশঙ্কা নেই: র‍্যাব

  নিজস্ব প্রতিবেদক

১১ অক্টোবর ২০২১, ১৬:৫২
র‍্যাবের মহাপরিচালক
র‍্যাবের মহাপরিচালক আবদুল্লাহ আল মামুন (ফাইল ফটো)

র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন জানিয়েছেন, শারদীয় দুর্গপূজাকে কেন্দ্র করে দেশের কোথাও জঙ্গি হামলার আশঙ্কা নেই।

তিনি বলেন, আমাদের কাছে জঙ্গি হামলার কোনও গোয়েন্দা তথ্য এখন পর্যন্ত নেই। এরপরও আমরা আত্মতুষ্টিতে ভুগছি না, প্রস্তুত রয়েছি। জঙ্গিদের যেকোনও হামলা নস্যাৎ করতে আমরা প্রস্তুত রয়েছি।

সোমবার (১১ অক্টোবর) দুপুরে রাজধানীর বনানীতে পূজা মণ্ডপে দুর্গাপূজা উপলক্ষে র‍্যাবের নেওয়া বিভিন্ন নিরাপত্তামূলক ব্যবস্থা পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন তিনি।

র‌্যাব ডিজি বলেন, আমাদের অসাম্প্রদায়িকতার যে শক্তি রয়েছে এবারও সেই শক্তিতে নিরাপদে শারদীয় দুর্গাপূজা উদযাপন করতে পারবো। হিন্দু সম্প্রদায় যাতে নিরাপদে পূজা উদযাপন করতে পারে, তার জন্য দেশের সব আইনশৃঙ্খলা বাহিনী একযোগে কাজ করছে।

তিনি বলেন, শারদীয় দুর্গাপূজা উদযাপনে নিরাপত্তা নিশ্চিত করতে গত ৫ অক্টোবর থেকে দেশে কাজ করছে র‌্যাব। আমাদের গোয়েন্দা নজরদারি অব্যাহত থাকবে। ১৬ অক্টোবর পর্যন্ত নিরাপত্তা ব্যবস্থা কড়াকড়ি করা হয়েছে।

বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে র‌্যাবের চেকপোস্ট অব্যাহত রয়েছে উল্লেখ করে তিনি বলেন, আমরা পূজা উদযাপনকারীদের নিরাপত্তা নিশ্চিত করতে সব রকম আয়োজন করেছি। অন্যান্য বাহিনীর সঙ্গে সমন্বয় করে র‌্যাব কাজ করছে।

আরও পড়ুন: এখনই কমছে না পেঁয়াজের দাম

স্বাস্থ্যবিধি মেনে সবাইকে পূজা মণ্ডপে আসার অনুরোধ জানিয়ে তিনি বলেন, মণ্ডপে নারীদের যৌন হয়ারনি মোকাবিলায় র‌্যাবের মোবাইল কোর্ট সার্বক্ষণিক দায়িত্ব পালন করবে।

ওডি/আজীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড