• বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশ বাহিনীর সঙ্গে মুক্তিযুদ্ধের অনেক ইতিহাস জড়িয়ে আছে : স্বরাষ্ট্রমন্ত্রী

  এসআর অনি চৌধুরী, কুলাউড়া, মৌলভীবাজার

০৯ অক্টোবর ২০২১, ১৮:০৪
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (ছবি : দৈনিক অধিকার)

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, বাংলাদেশ পুলিশের অনেক অনেক ঐতিহ্য রয়েছে। পুলিশ বাহিনীর সঙ্গে আমাদের স্বাধীনতা-মুক্তিযুদ্ধের অনেক ইতিহাস জড়িয়ে রয়েছে, যা বলে শেষ করার নয়। আজকে জনগণের যা কিছু প্রয়োজন, সেখানে উপস্থিত দেখবেন আমাদের পুলিশ বাহিনী। জঙ্গিবাদ কিংবা সন্ত্রাস দমন বলেন, পুলিশ বাহিনী তার সক্ষমতার পরিচয় দিয়ে যাচ্ছে।

শনিবার (৯ অক্টোবর) দুপুরে মৌলভীবাজারের জুড়ী থানার নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের পরবর্তী জেনারেশন যাদেরকে নিয়ে আমরা গর্ববোধ করি, যাদেরকে নিয়ে আপনারা স্বপ্ন দেখেন তাদেরকে রক্ষা করার জন্য মাদক থেকে দূরে রাখতে হবে। আপনারা যে যেখানে থাকেন মাদক যে একটা ভয়ঙ্কর নেশা, এটা যে শেষ করে দেয় মানুষকে, পরিবারকে, সমাজকে সে বিষয়টা তাদের বুঝাবেন।

মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত মহিলা আসন সৈয়দা জহুরা আলাউদ্দিন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, এসএমপির পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান প্রমুখ।

আরও পড়ুন : মার্চের মধ্যে ৮০ শতাংশ মানুষকে ভ্যাকসিন দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী

সুধী সমাবেশে মৌলভীবাজার জেলার বিভিন্ন উপজেলা চেয়ারম্যান, পৌরসভার মেয়র, আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওডি/এএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড