• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সৈয়দপুর-কক্সবাজার রুটে বিমানের ফ্লাইট চালু

  নিজস্ব প্রতিবেদক

০৭ অক্টোবর ২০২১, ১১:১৩
সৈয়দপুর-কক্সবাজার রুটে বিমানের ফ্লাইট চালু
আকাশে উড়ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ (ছবি : সংগৃহীত)

যাত্রীদের চাহিদার বিষয়টি বিবেচনায় নিয়ে সৈয়দপুর-কক্সবাজার রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সরাসরি ফ্লাইট চালু করেছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকাল ১০টায় উদ্বোধনী ফ্লাইটটি সৈয়দপুর থেকে কক্সবাজারের উদ্দেশে যাত্রা করে যায়।

এখন থেকে সপ্তাহের প্রতি বৃহস্পতিবার সকাল ৯টা ২৯মিনিটে বিজি-৫৯২ ফ্লাইটটি সৈয়দপুর থেকে সরাসরি কক্সবাজার এবং আগামী ৯ অক্টোবর থেকে প্রতি শনিবার দুপুর ১টা ২৫ মিনিটে বিজি-৫৩৮ ফ্লাইটটি কক্সবাজার থেকে সরাসরি সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশে ছেড়ে যাবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সৈয়দপুর-কক্সবাজার রুটে ফ্লাইট উদ্বোধন উপলক্ষে বিস্তারিত তথ্য তুলে ধরতে আজ দুপুর ১২টায় কক্সবাজারের হোটেল শৈবালে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে প্রধান অতিথি হিসেবে সংবাদ সম্মেলনে উপস্থিত থাকবেন।

উদ্বোধনী দিনে বিমানের যাত্রীদের জন্য সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর-দিনাজপুর শহর পর্যন্ত বিনামূল্যে এসি কোচ সার্ভিস দেওয়া হয়েছে। রংপুর শহরের পর্যটন মোটেল এবং দিনাজপুর জেলার পুরনো বিমান কার্যালয় প্রেসক্লাব কালিতলা পর্যন্ত বিমানের বিনামূল্যে সার্ভিস প্রদান করা হচ্ছে।

উল্লেখ্য, গেল ১৪ জুলাই বাংলাদেশ বিমান সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছিল, বিমানের নতুন এ রুটটি পর্যটন নগরী কক্সবাজারের সঙ্গে উত্তরবঙ্গের জেলাগুলোকে আকাশপথে সংযুক্ত করবে।

আরও পড়ুন : আজই নতুন সভাপতি পাচ্ছে বিসিবি

এর মাধ্যমে দেশীয় পর্যটন শিল্পের বিকাশ ঘটবে এবং দেশের উত্তর অঞ্চলের সঙ্গে দক্ষিণ-পূর্বাঞ্চলের সেতুবন্ধন তৈরি হবে। এমনকি অঞ্চল দুটির মধ্যে পর্যটন শিল্পের পাশাপাশি ব্যবসা-বাণিজ্যের প্রসার ঘটাতেও সাহায্য করবে বিমানের এ ফ্লাইট।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড