• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ৬ কার্তিক ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ই-অরেঞ্জ গ্রাহকদের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আহত ১০

  নিজস্ব প্রতিবেদক

২৩ সেপ্টেম্বর ২০২১, ১৩:২২
ই-অরেঞ্জ গ্রাহকদের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আহত ১০
ই-অরেঞ্জ গ্রাহকদের মিছিলে লাঠিচার্জ চালাচ্ছেন পুলিশ সদস্যরা (ছবি : সংগৃহীত)

বিনিয়োগ করা অর্থ ফেরত অথবা অর্ডার করা পণ্য ডেলিভারির দাবিতে বাণিজ্য মন্ত্রণালয়ে স্মারকলিপি দিতে যাচ্ছিলেন ই-অরেঞ্জের গ্রাহকরা। এ সময় পুলিশি বাধার মুখে পড়তে হয় তাদের। পরবর্তীকালে বিক্ষোভ মিছিল নিয়ে গ্রাহকরা জাতীয় প্রেসক্লাব থেকে মৎস্যভবন গেলে পুলিশ তাদের লাঠিচার্জের মাধ্যমে ছত্রভঙ্গ করে দেয়। এ সময় অন্তত ১০ জন গুরুতর আহত হন। এরপর ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটকও করে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে প্রেসক্লাব প্রাঙ্গণে অবস্থান গ্রহণ করেন ই-অরেঞ্জের গ্রাহকরা। সেখানে ভুক্তভোগী কেন্দ্রীয় কমিটির ব্যানারে মানববন্ধন করেন তারা। এ সময় কমিটির আহ্বায়ক আফজাল হোসেন নিজেদের দাবি-দাওয়া তুলে ধরেন।

বিক্ষোভ মিছিলে তারা ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা ও পুলিশ কর্মকর্তা সোহেল রানার বিরুদ্ধে স্লোগান দেন। এছাড়া বাণিজ্য মন্ত্রণালয় ও ই-কমার্সের বিরুদ্ধেও স্লোগান দিতে দেখা যায় ই-অরেঞ্জের গ্রাহকদের।

আন্দোলনকারীদের অভিযোগ, মিছিলে পুলিশের লাঠিচার্জে তাদের মধ্য থেকে অন্তত ১০ জন আহত হয়েছেন। এরপর পুলিশ তাদের মধ্য থেকে কয়েকজনকে আটক করে।

এ বিষয়ে ই-অরেঞ্জ ভুক্তভোগী কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আফজাল হোসেন বলেছেন, পুলিশ আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা চালিয়েছে। আমাদের ১০ জন এতে আহত হন। এ সময় কয়েকজনকে আটক করা হয়েছে। আমরা নতুন করে কর্মসূচি দেব।

আরও পড়ুন : ইউনিয়ন ব্যাংকের ভল্ট থেকে ১৯ কোটি টাকা গায়েব

তিনি আরও বলেন, নিরীহ মানুষের ওপর পুলিশ কেন হামলা করবে? আমরা তো শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছিলাম। আমরা আবারও শাহবাগে একত্রিত হব।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড