• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

উন্নয়ন মেলা : বৃহস্পতিবার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

০৩ অক্টোবর ২০১৮, ১৯:২৯
শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ছবি)

‘উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ প্রতিপাদ্য নিয়ে সারাদেশে তিনদিনব্যাপী উন্নয়নমেলা আগামীকাল বৃহস্পতিবার (৪ অক্টোবর) শুরু হতে যাচ্ছে।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের জেলা-উপজেলা পর্যায়ে এই মেলার উদ্বোধন করবেন শেখ হাসিনা।

বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রী কার্যালয়ের মুখ্য সচিব নজিবুর রহমান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে বাংলাদেশের উন্নয়নের গতিধারা অব্যাহত থাকার সে মনোভাব প্রকাশ করেছেন বিশ্ব নেতারা। তরুণ প্রজন্ম উন্নয়ন মেলায় এসে যেন নিজেদেরকে নতুনভাবে আবিষ্কার করে সে আয়োজন থাকবে। মেলা থেকে তরুণেরা ভবিষ্যতের জন্য একটা নতুন ভাবনা নিয়ে ফিরবে।

নজিবুর রহমান আরও জানান, উন্নয়ন মেলায় উদ্ভাবনী কিছু বিষয় থাকবে। শহরের সুবিধা কীভাবে গ্রামে পৌঁছাবে সেটা তরুণ প্রজন্ম উপলব্ধি করতে পারবে এই মেলায় এসে। এই মেলায় ২১০০ সাল মেয়াদী ডেল্টা প্ল্যান আনুষ্ঠানিকভাবে তুলে ধরা হবে।

৩৩০টি স্টল দিয়ে ঢাকা জেলা প্রশাসন রাজধানীর শেরেবাংলা নগর আন্তর্জাতিক বাণিজ্য মেলার মাঠ প্রাঙ্গণে এবারে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮ আয়োজন করেছে।

প্রধানমন্ত্রীর অফিসের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত মেলায় অংশগ্রহণ করবে সরকারের সকল মন্ত্রণালয় ও অধিদপ্তর। মেলার ৩ দিনে তিনটি সেমিনারের আয়োজন থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড