• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অফিস বন্ধ থাকলেও কর্মস্থল ত্যাগ করা যাবে না 

  অধিকার ডেস্ক

১৩ জুলাই ২০২১, ১৭:৩২
সরকার
সরকার (ছবি : সংগৃহীত)

ইদের পর কঠোর বিধি-নিষেধের মধ্যে অফিস বন্ধ থাকলেও সরকারি চাকরিজীবীদের দাপ্তরিক কাজ ভার্চ্যুয়ালি করার নির্দেশনা দিয়েছে সরকার।

মন্ত্রিপরিষদ বিভাগের প্রজ্ঞাপনে বলা হয়, সরকারি কর্মচারীরা নিজ নিজ কর্মস্থলে অবস্থান করবেন এবং দাপ্তরিক কাজগুলো ভার্চ্যুয়ালি (ই-নথি, ই-টেল্ডারিং, ই-মেইল, এসএমএস, হোয়াটঅ্যাপসহ অন্যান্য মাধ্যম) সম্পন্ন করবেন।

১৪ জুলাই মধ্যরাত থেকে আগামী ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত বিধি-নিষেধ শিথিল করে মন্ত্রিপরিষদ বিভাগ মঙ্গলবার (১৩ জুলাই) এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। একই প্রজ্ঞাপনে ২৩ জুলাই সকাল ৬টা থেকে ৫ আগস্ট দিনগত রাত ১২টা পর্যন্ত কঠোর বিধি-নিষেধ দেওয়া হয়।

২৩ জুলাই থেকে ১৪ দিনের বিধি-নিষেধে সরকারি চাকরিজীবীদের কর্মস্থলে থাকার নির্দেশনা দিয়ে দাপ্তরিক কাজগুলো ভার্চ্যুয়ালি করার নির্দেশনা দেওয়া হয়। ১-১৪ জুলাইয়ের বিধি-নিষেধের মধ্যে গত ১১ জুলাই সরকারি অফিসের দাপ্তরিক কাজ ভার্চ্যুয়ালি করার নির্দেশনা ছিল।

১৪ দিনের বিধি-নিষেধে এই সময়ে সব সরকারি, আধাসরকারি, স্বায়ত্বশাসিত ও বেসরকারি অফিস বন্ধ থাকবে। সড়ক, রেল ও নৌ-পথে গণপরিবহন (অভ্যন্তরীণ বিমানসহ) ও সব প্রকার যানবাহন চলাচল, শপিংমল/মার্কেটসহ সব দোকানপাট এবং সব প্রকার শিল্প-কলকারখানা বন্ধ থাকবে।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড