• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জনগণ ও দেশের উন্নয়ন হয় এমন দলকেই ভোট দিন : রাষ্ট্রপতি

  কিশোরগঞ্জ প্রতিনিধি

২৬ সেপ্টেম্বর ২০১৮, ২২:৩৫
রাষ্ট্রপতি
ছবি : দ্বিতীয় বার রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় কিশোরগঞ্জে গণসংবর্ধনা অনুষ্ঠানে রাষ্ট্রপতি

আসছে নির্বাচনে কোন দলকে ভোট দিলে জনগণ ও দেশের উন্নয়ন হয়, এমন দলকেই ভোট দিয়ে নির্বাচিত করার কথা চিন্তা করতে বললেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

বুধবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় কিশোরগঞ্জের নিজ জন্মস্থান মিঠামইন উপজেলার মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ মাঠে দ্বিতীয় বার রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রাষ্ট্রপতি আরও বলেন, ‘ভাল, সৎ ও চরিত্রবান মানুষ, যারা মানুষকে ভালবাসে সে ধরনের মানুষকে যেন দল নমিনেশন দেয় এবং সে ধরনের মানুষকে ভোট দেয়। কোনো চোর, বাটপারকে আপনারা ভোট দিবেন না। যারা নিজেদের আখেড় গোছাতে এমপি, মন্ত্রী হয় অন্তত তাদের ভোট দিবেন না। সৎ ও যারা অন্যায়ের সঙ্গে আপোষ করেন না আগামী নির্বাচনে তাদের বেছে নিন। রাষ্ট্রপতি আরও বলেন, শুধু জাতীয় নির্বাচনে নয় ইউনিয়ন পরিষদ থেকে শুরু করে সব নির্বাচনে ভালো মানুষকে নির্বাচিত করতে হবে। আমি কখনো ভুলিনি আমি একটি কৃষক পরিবারের ছেলে। শুধু বলব আমি আমার শেকড়কে ভুলতে পারব না। যারা শেকড় ভুলে যায় তারা ভাল মানুষ হতে পারে না।

৭০ সাল থেকে রাজনৈতিক জীবনে আমি অনেক কিছু সহ্য করেছি এবং আপনাদের ভালবাসা ও ভোটে এমপিও হয়েছি। তারপর ডেপুটি স্পিকার, স্পিকার, বিরোধীদলীয় নেতা এবং পরপর দু'বার রাষ্ট্রপতি হয়েছি। আপনারা হয়তো ভাবেন আমার মধ্যে পরিবর্তন এসেছে। কিন্তু আপনারা জেনে রাখুন আমি আগের মতই আছি। বিশ্বের বিভিন্ন জায়গায় আমি গিয়েছি, কিন্তু আপনারা হাওরবাসীকে কেও অবমূল্যায়ন করবে এমন কোনো কাজ করিনি। এমনকি দেশের বিন্দুমাত্র অসম্মান হয় এমন কাজ কখনো করিনি।

তিনি বিকাল পৌনে ছয়টায় তার নিজ জন্মভূমি মিঠামইন উপজেলার মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ মাঠে গণসংবর্ধনায় প্রধান অতিথি'র বক্তব্যে এসব কথা বলেছেন।

মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস শহিদ ভুঁইয়ার সভাপতিতে মো. আবদুল হামিদ দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ-৪ আসনের সাংসদ রেজওয়ান আহমেদ তৌফিক, কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান মো. জিল্লুর রহমান, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক এম.এ আফজল, মিঠামইন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শরীফ কামাল, সাবেক চেয়ারম্যান আছিয়া আলমসহ স্থানীয় নেতারা।

এর আগে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মিঠামইন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩৩ থেকে ৫১ শয্যায় উন্নীতকরণসহ মোট ৬টি প্রকল্পের উদ্বোধন করেন।

তিনি দুপুর আড়াইটায় নিজ জন্মভূমি মিঠামইন উপজেলায় পৌছে নতুন ডাকবাংলোয় গার্ড অব অনার গ্রহণ করেন। পরে পৌনে ৪টায় গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগদেন।

এ সময় গণসংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. সারোয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএমসহ, সিভিল সার্জেন ডা. হাবিবুর রহমান, সাবেক বিভিন্ন সামরিক, বেসামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, ছাত্র-ছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

রাতে তিনি নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন। পরদিন মিঠামইনে বিভিন্ন প্রকল্প পরিদর্শন ও সুধী সমাবেশে অংশগ্রহণ করবেন। তার পরদিন (২৮ সেপ্টেম্বর) বিকাল চারটায় রাষ্ট্রপতির বঙ্গভবনে ফেরার কথা রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড