• রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

অ্যামাজনে বিক্রির শীর্ষে এসকে সিনহার ‘এ ব্রোকেন ড্রিম’

  অধিকার ডেস্ক    ২২ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৩১

'এ ব্রোকেন ড্রিম’
অ্যামাজনের ওয়েবসাইট বলছে 'এ ব্রোকেন ড্রিম’ বেস্ট সেলার একটি আইটেম

সম্প্রতি অ্যামাজনে প্রকাশিত সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এসকে) সিনহার লেখা বই ‘এ ব্রোকেন ড্রিম’ সর্বাধিক বিক্রির শীর্ষে স্থান পেয়েছে। বইটি ইংরেজি ভাষায় লেখা আত্মজীবনীমূলক একটি বই যেখানে স্থান পেয়েছে বাংলাদেশে ‘আইনের শাসন, মানবাধিকার ও গণতন্ত্র’।

গত ১৯ সেপ্টেম্বর’১৮ তারিখে যুক্তরাষ্ট্র ভিত্তিক অনলাইন মাধ্যম- 'অ্যামাজন ডটকমে' বইটি প্রকাশিত হয়েছে।

অ্যামাজনের ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, এরই মধ্যে ‘এ ব্রোকেন ড্রিম’ বেস্ট সেলার একটি আইটেম। পাঠকদের কাছে এটি বেশ সাড়া ফেলেছে। অ্যামাজন দেখাচ্ছে বিক্রি ও পাঠকদের আগ্রহ ও বইটির প্রচ্ছদ দেখার ভিত্তিতে এটি ৫ স্টার বা র‌্যাঙ্কিংয়ের শীর্ষে অবস্থান করছে।

ওয়েব সাইটের ওই লিঙ্ক ভিউয়ার্সের ৮৬ শতাংশ ‘এ ব্রোকেন ড্রিম’ নিয়ে তাদের আগ্রহ দেখিয়েছেন। যা র‌্যাঙ্কিংয়ে ৪.২ অর্থাৎ ৫ স্টারের মধ্যে। বিশ্বের যেকোনো দেশ থেকে ৯.৯৯ ডলার মূল্য অ্যামাজন অনলাইনে পরিশোধ করে ‘এ ব্রোকেন ড্রিম’ ক্রয় করা হচ্ছে।

প্রসঙ্গত, সাবেক এই বিচারপতির লেখা বইটি নিয়ে দেশব্যাপী বেশ আলোড়ন সৃষ্টি হয়েছে। একদিকে সিনহা ক্ষমতাসীন দলের সমালোচনা করছেন, অন্যদিকে ক্ষমতাসীন দল সিনহার সমালোচনা করছে। 

এ বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, এসকে সিনহা বই লিখে মনগড়া কথা বলছেন। সত্য কথা বললে প্রধান বিচারপতি থাকাবস্থায় বলেননি কেন, ক্ষমতায় না থাকার অন্তর্জালা মেটানোর জন্য তিনি এসব বলছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড