• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্মের নামে নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা চলছে : তথ্যমন্ত্রী

  জাহেদুর রহমান সোহাগ, রাঙ্গুনিয়া (চট্টগ্রাম)

০২ এপ্রিল ২০২১, ১৮:৩১
ছবি : দৈনিক অধিকার

বিএনপি-জামায়াতসহ একটি মহল দেশে গণ্ডগোল লাগানোর চেষ্টা করছে। ইসলামের নামে মানুষের ঘরবাড়ি ও গাড়ি পুড়িয়ে দেওয়া হচ্ছে, গুরুত্বপূর্ণ কিছু দপ্তরে হামলা হচ্ছে। এ বিষয়গুলো ইসলাম সমর্থন করে না। যারা মাওলানা আহমদ শফীর মত একজন বয়স্ক ব্যক্তিকে নির্যাতন করে হত্যা করতে পারে তাদের হাতে কোনো কিছুই নিরাপদ নয় বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

শুক্রবার (২ এপ্রিল) সকালে রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ থেকে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার ও ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্প (২য় পর্যায়) এর আওতায় লিফদের মাঝে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুর রহমান উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আয়শা আকতার, রাঙ্গুনিয়া- রাউজান সার্কেল অফিসার আনোয়ার ইসলাম শামীম, রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত ওসি মাহাবুব মিলকী প্রমুখ।

মন্ত্রী বলেন, এরা দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায় এবং বিএনপি-জামায়াতের সহযোগিতায় সুযোগের সন্ধানে থাকে। বর্তমানে যারা দেশের উন্নয়নের ধারাকে রুখে দিতে চায় জনগণ তাদের প্রতিহত করবে। কারণ দেশের মানুষ সবকিছু জানে এবং বুঝে।

অনুষ্ঠানে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার এবং নগদ অনুদানসহ বাইসাইকেল বিতরণ করা হয়।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড