• রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে এইচ টি ইমামের জানাজায় মানুষের ঢল

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৪ মার্চ ২০২১, ১৬:১৩
সিরাজগঞ্জে এইচ টি ইমামের জানাজায় মানুষের ঢল
সিরাজগঞ্জে এইচ টি ইমামের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের জানাজার নামাজ গ্রামের বাড়ীর সিরাজগঞ্জের উল্লাপাড়ার সরকারি আকবর আলী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ মার্চ) সকাল সাড়ে ১১টায় তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় রাজনৈতিক নেতাকর্মী ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সাধারণ মানুষের ঢল নেমেছিল।

উল্লাপাড়াবাসী নিজেদের অভিভাবক এইচ টি ইমামকে হারিয়ে সকলে শোকে বিহ্বল হয়ে পড়ে। প্রিয় নেতাকে এক নজর দেখার জন্য হাজারো নারী-পুরুষ রাস্তায় দাঁড়িয়ে অপেক্ষা করে। সকাল সাড়ে ১০টায় এইচ টি ইমামের মরদেহ তার নিজ গ্রাম উল্লাপাড়া উপজেলার সোনতলা তফছির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে মাঠে এয়ার অ্যাম্বুলেন্স যোগে আনা হয়। এরপর এ্যাম্বুলেন্সযোগে উল্লাপাড়া পৌর শহরের সরকারি আকবর আলী কলেজ মাঠে আনা যায়। সেখানে নেওয়ার পর শোকেই শোকে বিহ্বল হয়ে পড়ে এইচ টি ইমামের স্বজন ও ভক্তরা।

কলেজ মাঠে বীরমুক্তিযোদ্ধাকে সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহমেদ ও উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ, সিরাজগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার সরাফত হোসেন ও উল্লাপাড়া সহকারী কমিশনারের নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করা হয়।

গার্ড অনার শেষে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ, উাল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও সুধীজনসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. কে. এম হোসেন আলী হাসান ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, বেলকুচি- চৌহালী আসনের সংসদ সদস্য আব্দুল মোমিন মণ্ডল উল্লাপাড়া সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা জানাজায় অংশগ্রহণ এবং শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন : চলে গেলেন এইচ টি ইমাম

এইচ টি ইমামের একমাত্র উল্লাপাড়া আসনের সংসদ সদস্য তানভীর ইমাম তার বাবার জন্য সকলের কাছে ক্ষমা ও দোয়া কামনা করেছেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড