• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভ্যাকসিন দেওয়ার সময় নেতাকর্মীদের ভূমিকা পালনের নির্দেশ প্রধানমন্ত্রীর

  অধিকার ডেস্ক

১৪ জানুয়ারি ২০২১, ০৯:৪৪
প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ছবি : সংগৃহীত)

করোনা ভাইরাসের ভ্যাকসিন দেওয়ার সময় আওয়ামী লীগের নেতাকর্মীদের দায়িত্বশীল ভূমিকা পালনের নির্দেশ দিয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১৩ জানুয়ারি) রাতে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রধানমন্ত্রী এ নির্দেশ দেন।

আগামী ২৫ জানুয়ারি ভ্যাকসিনের প্রথম চালান দেশে পৌঁছাবে বলেও জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভা শেষে আওয়ামী লীগের একাধিক নেতার সঙ্গে কথা বলে এসব তথ্য জানা যায়।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত এ সভায় শেখ হাসিনা সভাপতিত্ব করেন।

সূত্র জানায়, সভায় টিকা আসার পর সেগুলো কীভাবে, কাদের আগে দেওয়া হবে সে বিষয়গুলো নিয়েও বিস্তারিত আলোচনা হয়। সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ভ্যাকসিনের সার্বিক প্রক্রিয়ায় থাকবে স্বাস্থ্য মন্ত্রণালয়। ভ্যাকসিন দেওয়ার সময় নেতাকর্মীদের অত্যন্ত সতর্ক, দায়িত্বশীল ও সংবেদনশীল হতে হবে। এ সময়টাতে কিছু মানুষ সুযোগ নিতে চাইবে। কেউ কেউ মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করবে। আমাদের কাজ হবে খুব সতর্ক থেকে মানুষের সেবা করা।

সূত্র আরও জানায়, সম্প্রতি সারাদেশের বিভিন্ন জায়গায় আওয়ামী লীগ নেতাকর্মীরা অভ্যন্তরীণ কোন্দলে এবং বিভিন্ন অপ্রীতিকর ঘটনায় জড়িয়েছে। এ ব্যাপারে প্রধানমন্ত্রীর কাছে বেশ কিছু অভিযোগ এসেছে। এদের ব্যাপারে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি উচ্চারণ এবং সতর্ক করেছেন তিনি। এসব অভিযোগ বিভাগীয় পর্যায়ে দায়িত্বপ্রাপ্ত নেতাদের তিনি অনুসন্ধান করতে বলেছেন। অভিযোগ প্রমাণ হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশও দিয়েছেন। তিনি নেতাকর্মীদের আরও বেশি দায়িত্বশীল আচরণ করারও নির্দেশও দিয়েছেন।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড