• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের যাত্রা শুরু রবিবার

  অধিকার ডেস্ক    ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১২

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ
ছবি : সংগৃহীত

নব গঠিত আটটি থানা এলাকা নিয়ে যাত্রা শুরু হচ্ছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কার্যক্রম।

রবিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জিএমপির কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন বলে জানা যায়। ফলে গাজীপুর জেলা পুলিশ লাইন্স ময়দানে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশি-বিদেশি খ্যাতনামা শিল্পীরা সন্ধ্যায় সঙ্গীত পরিবেশন করবেন। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি অনুষ্ঠানের এ পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল ১০টায় গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেট্রোপলিটন পুলিশের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন। আর এ উদ্বোধনের মধ্য দিয়েই গাজীপুর মেট্রোপলিটন পুলিশের যাত্রা শুরু হবে বলে জানান গাজীপুর মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার ওআই এম বেলালুর রহমান।

তিনি আরও জানান, ইতোমধ্যে জিএমপিতে ১হাজার ১৫২ জনের লোকবল নিয়োগ করা হয়েছে। এছাড়া তাদের পদায়ন, থানার জন্য ভবন ভাড়াসহ সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। একই সঙ্গে গাজীপুর সিটি করপোরেশনের আওতাভুক্ত আটটি থানার আয়তন নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, জাহিদ আহসান রাসেল এমপি, অ্যাড. রহমত আলী এমপি, সিমিন হোসেন রিমি এমপি, পুলিশের আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি আখতারউজ্জামান, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম, গাজীপুর মহানগর আওয়মী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আজমত উল্লা খান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন সবুজ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড