• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেট আ. লীগকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন

  অধিকার ডেস্ক

০৯ জানুয়ারি ২০২১, ০৮:৫১
পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন
পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন (ছবি : সংগৃহীত)

পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন সিলেট মহানগর ও জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির সব সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

শুক্রবার (৮ জানুয়ারি) রাত সোয়া ১০টায় পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো এক বার্তায় জানানো হয়, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুদ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনসহ পূর্ণাঙ্গ কমিটি এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দীন খানসহ পূর্ণাঙ্গ কমিটির সব সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ড. আব্দুল মোমেন।

সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ওই বার্তায় বলেন, সিলেট আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটি সিলেটের জনগণকে সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে অগ্রণী ভূমিকা রাখবে বলে প্রত্যাশা করি। ঐতিহ্যবাহী দল বাংলাদেশ আওয়ামী লীগ বাঙালি জাতির সব মহৎ ও কল্যাণকর অর্জনে ভূমিকা রেখেছে। সিলেট আওয়ামী লীগও মুক্তিযুদ্ধের চেতনা, গণতন্ত্র বজায় রাখাসহ দেশের কল্যাণে সব সময় অগ্রণী ভূমিকা রেখে চলেছে।

এতে তিনি আরও বলেন, সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলায় পরিণত করতে সিলেট আওয়ামী লীগের সব নেতাকর্মী ও সমর্থক ঐক্যবদ্ধভাবে দায়িত্ব পালন করবেন বলে প্রত্যাশা করি।

পররাষ্ট্রমন্ত্রী সিলেট আওয়ামী লীগের সব নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ দেশবাসীর মঙ্গল কামনা করেন।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড