• মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হেফাজতের নতুন কমিটিতে বাদ পড়লেন যারা

  নিজস্ব প্রতিবেদক

১৫ নভেম্বর ২০২০, ২১:৩১
হেফাজতে ইসলাম
হেফাজতে ইসলাম (ফাইল ফটো)

হেফাজতে ইসলামের নব গঠিত কমিটিতে রাখা হয়নি সংগঠনটির প্রতিষ্ঠাতা আল্লামা শফীপুত্র হেফাজতের প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী ও তার অনুসারীদের।

রবিবার (১৫ নভেম্বর) হেফাজতের দূর্গ বলে খ্যাত হাটহাজারী মাদ্রাসার শিক্ষা ভবনে অনুষ্ঠিত হেফাজতের কেন্দ্রীয় সম্মেলনে গঠিত কেন্দ্রীয় কমিটি থেকে আল্লামা শফী অনুসারী বলে পরিচিত আরও কয়েকজন বাদ পড়েছেন। আনাস মাদানীকে নতুন কমিটিতে কোন পদ না দিলেও আল্লামা শফীর জ্যেষ্ঠপুত্র মাওলানা ইউসুফ মাদানীকে নতুন কমিটিতে সদস্য হিসেবে রাখা হতে পারে বলে জানিয়েছেন হেফাজতের এক কেন্দ্রীয় নেতা। বাদের তালিকায় উল্লেখযোগ্যদের মধ্যে রয়েছেন- ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও হেফাজতের ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক আবুল হাসনাত আমিনী, ইসলামী ঐক্যজোটের মহাসচিব ও হেফাজতের যুগ্মমহাসচিব মুফতি ফয়জুল্লাহ, ইসলামী ঐক্যজোটের চট্টগ্রাম মহানগরের সভাপতি ও যুগ্ম মহাসচিব মঈনুদ্দীন রুহী।

এছাড়া আল্লামা শফীর বিশস্ত হিসেবে পরিচিত বেফাকের সাবেক কো-চেয়ারম্যান ও মহাসচিব মাওলানা আবদুল কুদ্দুসকে হেফাজতের নায়েবে আমীর থেকে বাদ দেয়া হয়েছে।

চট্টগামের ঐতিহ্যবাহী নাজিহাট মাদ্রাসার সাবেক মুহতামিম হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা সলিমুল্লাহও নব গঠিত কমিটি থেকে বাদ পড়েছেন।

আরও পড়ুন : আইসোলেশনে স্বরাষ্ট্রমন্ত্রী

রবিবার সন্ধ্যায় হেফাজতের নায়েবে আমীর মুফতি ওয়াক্কাস বলেন, আমি কেন্দ্রীয় কমিটির নায়েবে আমির, ঢাকা মহানগরী কমিটির প্রধান উপদেষ্টা অথচ আমাকে এখন পর্যন্ত কোনো কিছু জানানো হয়নি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড