• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিএমএইচে সাংসদ জাহির

  নিজস্ব প্রতিবেদক

২৮ অক্টোবর ২০২০, ১২:৪৫
সাংসদ জাহির
সিএমএইচে সাংসদ জাহির (ছবি : সংগৃহীত)

মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু জাহিরের উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পাঠানো হয়েছে।

বুধবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে হবিগঞ্জ ইদগাহ মাঠ থেকে সেনাবাহিনীর এয়ার অ্যাম্বুলেন্সযোগে তাকে সিএমএইচ এ নেওয়া হয়।

এ সময় সংসদ সদস্য অ্যাডভোকেট আবু জাহির হবিগঞ্জবাসীর কাছে দোয়া চেয়েছেন। এয়ার অ্যাম্বুলেন্সযোগে সিএমএইচে পাঠানোর সময় হবিগঞ্জের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. মুখলেচুর রহমান উজ্জলসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগন সেখানে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : ৭০ জনের অস্ত্রধারী গ্যাং আছে ইরফান সেলিমের!

এর আগে গত ২৫ অক্টোবর নমুনা পরীক্ষার জন্য দেওয়া হলে পরদিন রিপোর্ট পজিটিভ আসে তার। প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পর গত আট মাস ধরে বিভিন্ন এলাকার মানুষকে করোনা বিষয়ে সাহস ও সচেতন করতে কাজ করেছেন এমপি জাহির। লাখ লাখ মাস্ক, স্যানিটাইজারসহ বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন। গত সোমবার (২৬ অক্টোবর) রাতে সনাতন ধর্মাবলম্বীদের বিসর্জনেও উপস্থিত ছিলেন তিনি। একপর্যায়ে গতকাল মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে তিনি জানতে পারেন তার করোনা পজিটিভ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড