• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগ অসহায় মানুষের ভাগ্যেন্নয়নে কাজ করছে : তথ্যমন্ত্রী

  রাঙ্গুনিয়া প্রতিনিধি, চট্টগ্রাম

১১ অক্টোবর ২০২০, ১২:৩৩
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন তথ্যমন্ত্রী (ছবি : দৈনিক অধিকার)

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী প্রান্তিক জনগোষ্ঠীর সহায়তায় কাজ করছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতা আসায় পর ভাতাভোগী বেড়েছে। আওয়ামী লীগ অসহায় মানুষের ভাগ্যেন্নয়নে কাজ করছে। এই সরকার ক্ষমতায় থাকলে অসহায় মানুষের উপকার হয়।

দুরারোগ্য রোগী ও অসহায় মানুষের পাশে সবসময় আছেন এই সরকার। সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র জনগণের মাঝে তুলে ধরতে হবে। আসছে শীতে করোনার প্রকোপ বাড়তে পারে। স্বাস্থ্যবিধি মেনে করোনা মোকাবিলায় সবাইকে সচেতন হতে হবে।

শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে অনুদানের চেক, উপকার ভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদর নবনির্বাচিত চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, নারী ভাইস চেয়ারম্যান আয়শা আক্তার,চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) আনোয়ার হোসেন শামীম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার খায়রুল বশর মুন্সি, প্রমুখ।

অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. নিজাম উদ্দিন।

অনুষ্ঠানে মসজিদ মন্দির ও বৌদ্ধ বিহার উন্নয়নের জন্য অনুদানের চেক বিতরণ ও কৃষক গ্রুপের মাঝে সেচ যন্ত্র বিতরণ করা হয়। তথ্যমন্ত্রী পরে উপজেলা আ.লীগ কার্যালয়ে দলীয় বর্ধিত সভায় যোগ দেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড