• বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বসুন্ধরা করোনা হাসপাতালে চিকিৎসা কার্যক্রম বন্ধের নির্দেশ

  নিজস্ব প্রতিবেদক

২৪ সেপ্টেম্বর ২০২০, ১৯:১৮
অধিকার
বসুন্ধরা কোভিড হাসপাতাল (ছবি : সংগৃহীত)

করোনাভাইরাস সংক্রমিত রোগের চিকিৎসার স্বার্থে কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতাল হিসেবে ঘোষিত রাজধানীর কুড়িলের বসুন্ধরা কোভিড হাসপাতালের চিকিৎসা কার্যক্রম আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে জরুরি ভিত্তিতে বন্ধের নির্দেশনা জারি করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগ সরকারি স্বাস্থ্য ব্যবস্থাপনা-১ উপ-সচিব ড. বিলকিস বেগম স্বাক্ষরিত চিঠিতে এ নির্দেশনা দেওয়া হয়।

‘বসুন্ধরা কোভিড হাসপাতাল কুড়িল ঢাকার সকল স্বাস্থ্যসেবা কার্যক্রম বন্ধকরণের জন্য যাবতীয় কার্যক্রম গ্রহণ’ শীর্ষক ওই চিঠিতে বলা হয় করোনাভাইরাস মোকাবিলায় বসুন্ধরা কনভেনশন সেন্টার কুড়িল ঢাকাকে করোনাভাইরাস সংক্রমিত রোগের চিকিৎসা স্বার্থে ডেডিকেটেড হাসপাতাল হিসেবে ঘোষণা করা হয়েছিল।

বর্তমানে ওই হাসপাতালে করোনাভাইরাস সংক্রমিত রোগের ভর্তি সংখ্যা উল্লেখযোগ্য হারে কমে যাওয়ায় সরকারকে বিপুল পরিমাণ আর্থিক ক্ষতি হচ্ছে। এর থেকে রক্ষার জন্য আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে জরুরি ভিত্তিতে হাসপাতালে চিকিৎসা কার্যক্রম বন্ধসহ নিম্নোক্ত কার্যাবলি সম্পাদন করে স্বাস্থ্যসেবা বিভাগকে অবহিত করার জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশক্রমে অনুরোধ জানানো হলো।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড