• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক হলেন সেব্রিনা ফ্লোরা

  অধিকার ডেস্ক

১৩ আগস্ট ২০২০, ১৬:৪৭
ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা (ফাইল ফটো)
ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা (ফাইল ফটো)

স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) হিসেবে নিয়োগ পেয়েছেন রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ নিয়োগের কথা জানানো হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়, আগামী ২০ আগস্ট থেকে এ আদেশ কার্যকর হবে।

মহামারির এই সময়ে এবং স্বাস্থ্য অধিদফতর নিয়ে নানা সমালোচনার ভেতরে নতুন অতিরিক্ত মহাপরিচালক হিসেবে তার কাছে প্রত্যাশা কী? জানতে চাইলে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, মীরাজাদী সেব্রিনা ফ্লোরা অভিজ্ঞ একজন ব্যক্তি। নিজের দায়িত্ব তিনি ভালোভাবে পালন করবেন এটাই প্রত্যাশা। আইইডিসিআরকে তিনি খুব ভালোভাবে এতদিন নেতৃত্ব দিয়েছেন। করোনার এই সময়ে শুরু থেকে তিনি তার প্রতিষ্ঠানকে যে নেতৃত্ব দিয়ে এসেছেন, সবকিছু তিনি যেভাবে হ্যান্ডেল করেছেন সেটা প্রশংসার যোগ্য। তার প্রতি যে দায়িত্ব অর্পণ করা হলো অভিজ্ঞ হিসেবে পরিকল্পনা করে সেটা তিনি ভালোভাবে করবেন বলে মনে করি।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, ‘নতুন মহাপরিচালক এসেছেন, আরও অনেকেই আসবেন। তারা সবকিছুর সঙ্গে সমন্বয় করে কাজ করবেন এটাই আশা করছি।’

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড