• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে হবে, নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

  অধিকার ডেস্ক

২৭ জুলাই ২০২০, ২২:৩০
প্রধানমন্ত্রী শেখ হাসিনা
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী করোনা ভাইরাসের তাণ্ডবের মাঝেই দেশে চলমান বন্যা মোকাবিলায় বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, সবার কাছে আমার নির্দেশ, দুঃসময়ে যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন, সেভাবেই সেবা করে যাবেন। সবাই দোয়া করুন, দ্রুতই যেন দেশের মানুষসহ গোটা বিশ্ব এই করোনার হাত থেকে মুক্তি পায়।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সোমবার (২৭ জুলাই) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে একথা বলেন তিনি।

শেখ হাসিনা বলেন, স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠার পর থেকে আওয়ামী লীগ দেশের জনগণের জন্য কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় করোনার এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো, কৃষকের ধান কেটে তাদের বাসায় পৌঁছে দেওয়া এবং করোনায় অসুস্থ মানুষের সেবা ও দাফনে সাহায্য করে দৃষ্টান্ত স্থাপন করেছে তারা।

নেতাকর্মীদের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে অসহায় মানুষের সেবা করার আহ্বান জানিয়ে তিনি বলেন, সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, মানুষের পাশে দাঁড়াতে হবে। দেশের মানুষ এই করোনার হাত থেকে মুক্তি পাক, সেটাই আমরা চাই। আমরা জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলতে চাই। ইনশাআল্লাহ আমরা তা গড়তে পারব, সেই বিশ্বাস আমাদের আছে।

মহামারি করোনার প্রকোপের কারণে নেতাকর্মীদের সঙ্গে দেখা-সাক্ষাৎ না হওয়ায় খারাপ লাগার কথা উল্লেখ করে আওয়ামী লীগ সভাপতি বলেন, অনেকদিন পর সবাইকে দেখলাম। কিন্তু এর মধ্যেই আমরা মন্ত্রিসভার বৈঠক করেছি, ডিজিটাল পদ্ধতির ব্যবহারে সবার সঙ্গে এভাবে দেখাও হচ্ছে। তিনি স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির সারাদেশের নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দনও জানান।

আরও পড়ুন : মাছ চাষে ঝুঁকছেন শিক্ষিত বেকার যুবকরা : প্রাণিসম্পদমন্ত্রী

আলোচনায় উপস্থিত কেন্দ্রীয় দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার মোবাইল ফোনে ভিডিও কল করে প্রধানমন্ত্রী সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেতাকর্মীদের এই বার্তা দেন।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড