• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদার বাসায় যেতে প্রধানমন্ত্রীকে আহ্বান জাফরুল্লাহর

  নিজস্ব প্রতিবেদক

২৭ জুলাই ২০২০, ১৭:১৫
অধিকার
প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাফরুল্লাহ চৌধুরী ও বেগম খালেদা জিয়া

ইদুল আজহার দিন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বাসায় যেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের অন্যতম ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

সোমবার (২৭ জুলাই) ‘প্রিয় প্রধানমন্ত্রীর কাছে একজন নাগরিকের খোলা চিঠি’ শীর্ষক বার্তায় এ আহ্বান জানান তিনি।

গণস্বাস্থ্য কেন্দ্রের গণমাধ্যম বিষয়ক উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু চিঠির বিষয়টি নিশ্চিত করেছেন।

চিঠিতে ডা. জাফরুল্লাহ বলেন, ইদের দিন সময় করে খালেদা জিয়ার বাসস্থানে যান। এতে দেশবাসী খুশি হবেন এবং বঙ্গবন্ধু হেসে বলবেন, ‘ভালো করেছিস’ মা।’

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা করে চিঠিতে ডা. জাফরুল্লাহ বলেন, আমলা ও গোয়েন্দাদের থেকে সাবধানে থাকুন। রাজনৈতিক সহকর্মীদের কাছে ডেকে নিন। অতীতে আপনার সঙ্গে সাক্ষাতের চেষ্টা করে ব্যর্থ হয়ে এই খোলা চিঠি লিখছি। আশা করি, প্রধানমন্ত্রীর দফতরের কেউ না কেউ আমার এই চিঠি আপনার নজরে আনবেন এবং আমি একটি প্রাপ্তি স্বীকার পত্র পাব। প্রধানমন্ত্রীর কাছে এটাই একজন নাগরিকের আকাঙ্ক্ষা।

আগামী মাসে নিবিড় পরিচর্যা কেন্দ্রের সুবিধা নিয়ে শীতাতপ নিয়ন্ত্রিত ও কেন্দ্রীয় অক্সিজেন সুবিধাসহকারে করোনা সাধারণ ওয়ার্ড চালু করবে গণস্বাস্থ্য কেন্দ্র জানিয়ে ডা. জাফরুল্লাহ বলেন, এতে রোগীদের দৈনিক তিন হাজার টাকার মতো খরচ পড়বে। প্রধানমন্ত্রী আপনি কি তার উদ্বোধন করবেন?

রোগীরা হাসপাতালে ভর্তির জন্য কোনো দেশে প্রধানমন্ত্রী, স্বাস্থ্য মন্ত্রণালয় বা স্বাস্থ্য অধিদফতরের অনুমোদন লাগে না বলে দাবি করে চিঠিতে ডা. জাফরুল্লাহ বলেন, কোভিড-১৯ আক্রান্ত হোক বা অন্য কোনও রোগে আক্রান্ত রোগীদের হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেন ওই হাসপাতালে পরিচালক। কিংবা কোভিড-১৯ আক্রান্ত রোগী হাসপাতালে ভর্তি হতে পারবে কিনা তার সিদ্ধান্ত দেয় স্বাস্থ্য অধিদফতর। এই রকম সিদ্ধান্ত পৃথিবীর অন্য কোনও দেশে নেই। অপূর্ব সিদ্ধান্ত। কেন্দ্রিকতা দুর্নীতির সহজ বাহন।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড