• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিমানবন্দর থেকে মেয়েকে ফেরত, অভিযোগ করবেন বাবা শাজাহান

  নিজস্ব প্রতিবেদক

২৬ জুলাই ২০২০, ২১:১৮
আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলী
আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান (ফাইল ছবি)

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের মেয়ে ঐশী খান বিমানবন্দরে করোনা রিপোর্টের হার্ডকপিতে নেগেটিভ দেখালেও অনলাইনে পজিটিভ থাকায় তাকে লন্ডন যেতে দেয়নি বিমানবন্দর কর্তৃপক্ষ।

রবিবার (২৬ জুলাই) ভোরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে।

এদিকে করোনা রিপোর্টের বিষয়ে স্বাস্থ্য অধিদফতরে অভিযোগ করবেন বলে জানিয়েছেন শাজাহান খান।

তিনি বলেন, গতকাল শনিবার (২৫ জুলাই) মহাখালি থেকে নেগেটিভ রিপোর্টের হার্ডকপি নিয়ে আসেন তার বিশেষ সহকারী। কিন্তু ইমিগ্রেশন যখন অনলাইনে চেক করে তখন সেটি পজিটিভ দেখায়। তার রিপোর্ট অনলাইনে এবং হার্ডকপিতে কীভাবে ভিন্ন হলো তা নিয়ে তিনি সোমবার (২৭ জুলাই) স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক বরাবর অভিযোগ করবেন।

বিমানবন্দরে দেখানো নেগেটিভ রিপোর্টকরোনা নেগেটিভ রিপোর্টটিতে স্বাক্ষর করেছেন ন্যাশনাল ইনস্টিটিটিউট অব ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারাল সেন্টারের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) বায়েজিদ বিন মনির।

এ বিষয়ে তিনি জানান, তিনি যখন ঘটনা শুনেছেন, তখন অফিস সময় শেষ হয়ে গিয়েছিল। কালকে সকালের আগে তিনি কিছু জানাতে পারবেন না।

ঘটনা বিস্তারিত বিবরণ দিতে গিয়ে শাহজাহান খান বলেন, আমার মেয়ে লন্ডনে পড়ালেখা করে। ও ফেব্রয়ারিতে এসেছে। করোনার কারণে যেতে পারেনি। এখন লন্ডনে যাবে, বিমান চালু হয়েছে। যেহেতু করোনা রিপোর্ট লাগে সেহেতু মহাখালিতে গিয়ে স্যাম্পল দিয়ে আসে। গতকালকে চারটার পরে অনলাইনে জানানো হয় তার রিপোর্ট নেগেটিভ। পরবর্তীতে আমার এপিএসকে হার্ডকপিটা আনতে বলি। ডাক্তার বায়জিদ বিন মনির স্বাক্ষরিত নেগেটিভ রিপোর্টটি সে নিয়ে আসে।

আরও পড়ুন : করোনা সনদ জালিয়াতি করে ধরা শাজাহান খানের মেয়ে

তিনি আরও বলেন, আজ সকালে আমি নিজে মেয়েকে নিয়ে গেছি বিমানবন্দরে, বেলা ১১টার দিকে ইমিগ্রেশনে গেছে। চেক করতে গিয়ে অনলাইনে দেখে করোনা পজিটিভ দেখায়। আমি আকাশ থেকে পড়েছি। পরে আমি নিজে বলেছি যাওয়া অফ করে দাও। এভাবে যাওয়া যাবে না। কারণ যদি যায়ও লন্ডন থেকে ফিরিয়ে দেবে।

পরবর্তীতে আনা করোনা পজিটিভ রিপোর্টশাজাহান খান অভিযোগ করে বলেন, বাসায় এসে আমি এই পজিটিভ রিপোর্টটারও হার্ডকপি নিয়ে এসেছি। এখন আমার সামনে পজিটিভ ও নেগেটিভ দুই কপিই রয়েছে। আগামীকাল আমি ডিজি হেলথকে অভিযোগ করব। এরকম পরিস্থিতিতে কেবল হয়রানি না আমার সম্মানহানি ঘটেছে। কেননা তার যাওয়া যে জরুরি তা নয়। এভাবে আমি কেন পাঠাবো?

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড