• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিন রুটে ফ্লাইট চলবে শনিবার থেকে

  নিজস্ব প্রতিবেদক

২৪ জুলাই ২০২০, ১৮:৫৪
ফাইল ছবি
ফাইল ছবি

শনিবার থেকে দেশের অভ্যন্তরে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে রাষ্ট্রয়াত্ত বিমান বাংলাদেশ এয়ারলাইনস। শুরুতে দেশের তিনটি রুটে বিমান ওড়াবে রাষ্ট্রয়াত্ত বিমান সংস্থাটি। তবে শুরুতে এই রুটগুলোতে প্রতিদিন কয়টি করে ফ্লাইট পরিচালনা করবে বিমান সেটা এখনো স্পষ্ট নয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সূত্রে জানা যায়, আগামীকাল শনিবার থেকে বিমান অভ্যন্তরীণ রুট চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুরে নিয়মিত ফ্লাইট পরিচালনা করবে। আপাতত এই তিনটি রুটে প্রতিদিন একটি করে ফ্লাইট পরিচালনা করবে বিমান।

কয়েক ধাপে আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ গন্তব্যে যাত্রীবাহী বিমান চলাচলে নিষেধাজ্ঞার মেয়াদ বাড়ানোর পর ১ জুন থেকে দেশের ভেতরে উড়ান শুরু হয়। শুরুর দিনে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা করে বিমান। এরপর যাত্রী সংকটের কারণে টানা কয়েকদিন ফ্লাইট বাতিল করে রাষ্ট্রয়াত্ত বিমান সংস্থাটি।

আরও পড়ুন- নকল মাস্ক নিয়ে ফাঁসছেন অপরাজিতার শারমিন!

পরে সংস্থাটি অভ্যন্তরীণ রুটে আজ পর্যন্ত কোনো বিমান ওয়াড়নি। তবে করোনাভাইরাসের কারণে দেশের বিভিন্ন জায়গায় আটকা পড়া বাংলাদেশিদের বিশেষ ফ্লাইট পরিচালনার মাধ্যমে দেশে ফিরিয়ে আনছে বিমান। এছাড়া ২১ জুন থেকে আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে বিমান।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড