• মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিজেন্টের গ্রেপ্তারকৃতদের ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ

  নিজস্ব প্রতিবেদক

০৮ জুলাই ২০২০, ১৪:১৯
রিজেন্ট হাসপাতাল
রিজেন্ট হাসপাতাল (ছবি: সংগৃহীত)

করোনা পরীক্ষা না করেই সার্টিফিকেট প্রদানসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করেছে র‌্যাব। ওই মামলায় গ্রেপ্তার ৮ জনকে আজ (বুধবার) দুপুরে আদালতে সোপর্দ করেছে পুলিশ। তাদের সাত দিনের রিমান্ড চাওয়া হবে।

বিষয়টি নিশ্চিত করে বুধবার দুপুর ১টায় উত্তরা পশ্চিম থানার ওসি তপন চন্দ্র সাহা জানান, গ্রেপ্তার আট জনকে আদালতে সোপর্দের উদ্দেশে প্রেরণ করা হয়েছে।

করোনা টেস্টের জন্য আসা রোগীদের বিনামূল্যে নমুনা সংগ্রহ করানোর কথা থাকলেও টাকা নেয়া এবং নমুনার অর্ধেকের বেশি পরীক্ষা না করেই রিপোর্ট দেয়াসহ রিজেন্ট হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে অনেকগুলো অনিয়ম ও প্রতারণার অভিযোগ রয়েছে। সেসব ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে গ্রেপ্তারকৃতদের সাত দিনের রিমান্ড চাওয়া হবে।

মামলার আসামিরা হলেন, রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদ, ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজ, রিজেন্ট হাসপাতালের কর্মী তরিকুল ইসলাম, আবদুর রশিদ খান জুয়েল, মো. শিমুল পারভেজ, দীপায়ন বসু, আইটি কর্মকর্তা মাহবুব, সৈকত, পলাশ, প্রশাসনিক কর্মকর্তা আহসান হাবীব (১), হেলথ টেকনিশিয়ান আহসান হাবীব (২), হেলথ টেকনোলজিস্ট হাতিম আলী, অভ্যর্থনাকারী কামরুল ইসলাম, রিজেন্ট গ্রুপের প্রকল্প প্রশাসক মো. রাকিবুল ইসলাম, রিজেন্ট গ্রুপের মানবসম্পদ কর্মকর্তা অমিত বণিক, রিজেন্ট গ্রুপের গাড়ি চালক আবদুস সালাম ও নির্বাহী কর্মকর্তা আবদুর রশিদ খান।

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদসহ পলাতকদের সম্পর্কে ওসি তপন বলেন, পলাতকদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড