• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বাস্থ্যমন্ত্রীর অপসারণ-বিচারের দাবিতে একক অবস্থান

  অধিকার ডেস্ক

২৭ জুন ২০২০, ২৩:৫৫
অধিকার
ছবি : সংগৃহীত

‘বিনা চিকিৎসায় নাগরিক হত্যা’সহ যাবতীয় ব্যর্থতার দায়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেককে অপসারণের  দাবিতে একক অবস্থান নিয়েছেন আরমান হোসাইন নামক এক সাধারণ নাগরিক। শনিবার (২৭ জুন) সকাল থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে তিনি অবস্থান শুরু করেন। তার দাবি, করোনাকালে সরকারের স্বাস্থ্যমন্ত্রী ও তার মন্ত্রণালয়ের যাবতীয় দুর্নীতি, অদক্ষতা ও ব্যর্থতার প্রভাব দেশের সব নাগরিকের ওপরে পড়েছে।

তিনি বলেন, করোনা সংক্রমণের শুরুতে নিরাপত্তা সামগ্রী হিসেবে নকল মাস্ক ও পিপিই দিয়ে ডাক্তার ও নার্সসহ স্বাস্থ্যসেবীদের মনোবল ভেঙে দেয়া হয়েছে। রেকর্ড সংখ্যক স্বাস্থ্যকর্মী আক্রান্ত ও নিহত হয়েছে। ফলে করোনা রোগী তো দূরের কথা, সাধারণ রোগীদের জন্যেও চিকিৎসা সেবা বন্ধ হয়ে গেছে।’ তার দাবি, ‘স্বাস্থ্যমন্ত্রী ও তার সহযোগীরা স্বাস্থ্য সামগ্রী কেনাকাটায় গলাকাটা দুর্নীতি করেছে। ৫০০ টাকারও দাম নেই যে চশমার, সেগুলোর খরচ ৫০০০ টাকা দেখানো হয়েছে।

তিনি স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ ও বিচার দাবি করে বলেন,  বর্তমান সরকারের অদক্ষ, অযোগ্য ও অপরাধী স্বাস্থ্যমন্ত্রীর ঘাড়ে অসংখ্য ব্যর্থতার পাহাড় জমে গেছে। তাই অবিলম্বে এই ব্যর্থ স্বাস্থ্যমন্ত্রীকে অপসরণ ও বিচাররের আওতায় আনতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড