• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাবেক অর্থমন্ত্রীকে নিয়ে ছড়িয়ে পড়া তথ্যটি গুজব : জব্বার 

  নিজস্ব প্রতিবেদক

২৫ জুন ২০২০, ২২:৫৩
অধিকার
আবুল মাল আবদুল মুহিত ও ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার (ছবি : সংগৃহীত

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও তার পরিবারকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া তথ্যটিকে গুজব, মিথ্যা ও বানোয়াট বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

বৃহস্পতিবার (২৫ জুন) গণমাধ্যমকে এসব কথা বলেন তিনি। 

সাবেক অর্থমন্ত্রীর ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত এবং বর্তমান ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, ‘অস্ট্রেলিয়া প্রবাসী এক ব্যক্তি ফেসবুকে সাবেক অর্থমন্ত্রীকে নিয়ে গুজব ছড়িয়েছেন। অপপ্রচার রটিয়ে বলা হচ্ছে, সাবেক এই মন্ত্রীকে তার ছেলে শাহেদ মুহিত নিজের বাড়িতে উঠতে দিতে চাইছেন না। বিষয়টি পুরোপুরি মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিকর।’ এ ধরনের পোস্ট শেয়ার করা থেকে সবাইকে বিরত থাকতেও বলেছেন তিনি।

মোস্তাফা জব্বার বলেন, আবুল মাল আবদুল মুহিত ও তার পরিবারের সঙ্গে আমার ২০ বছরের ওঠাবসা। সাবেক অর্থমন্ত্রীর ছেলের বউ এখনও নিজ হাতে সকাল, দুপুর ও রাতে মুহিত ভাইকে ওষুধ খাওয়ান। নিজের বাবার মতো শ্রদ্ধা করে যত্ন নেন। এ অর্থমন্ত্রী তার পারিবারিক জীবন অসাধারণ সুন্দরভাবে পার করছেন।

মোস্তাফা জব্বার আরও বলেন, এখন অর্থমন্ত্রী কি এ ফজলুল বারীর বিপক্ষে স্টেটমেন্ট দিতে আসবে? একজন বর্ষীয়ান লোক ও তার পরিবার নিয়ে কিছু শেয়ার করার আগে সামান্য কাণ্ডজ্ঞান থাকা উচিত মানুষের? কিন্তু দেখছি সে কাণ্ডজ্ঞান তো নেই।

এ বিষয়ে জানতে চাইলে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ছেলে শাহেদ মুহিত বলেন, এসব মিথ্যা বানোয়াট। আমাদের পরিবারে এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড