• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে করোনা আক্রান্ত মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংকে 

  অধিকার ডেস্ক

০৭ জুন ২০২০, ১০:২৯
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (ছবি : সংগৃহীত)

করোনা ভাইরাসে আক্রান্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংকে উন্নত চিকিৎসার জন্য সেনাবাহিনীর হেলিকপ্টারে ঢাকায় আনা হচ্ছে।

রবিবার (৭ জুন) সকালে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হবে।

রবিবার রাত দেড়টার দিকে এ তথ্য নিশ্চিত করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংয়ের এপিএস সাদেক হোসেন চৌধুরী।

তিনি বলেন, বর্তমানে মন্ত্রীর শারীরিক অবস্থা মোটামুটি ভালো। আগে থেকেই শ্বাসকষ্ট ছিল তার। তবে এখন শ্বাসকষ্ট আরও বেড়েছে। নেবুলাইজার মেশিনে শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন তিনি। তার জ্বর ছিল না। আগে থেকেই একটু কাশি ছিল। অবস্থা আশঙ্কাজনক হওয়ার মতো কিছুই নেই। তবে উন্নত চিকিৎসার জন্য রোববার সকালে তাকে সিএমএইচে নেয়া হচ্ছে।

সাদেক হোসেন চৌধুরী আরও বলেন, অসুস্থবোধ করলে গত বৃহস্পতিবার মন্ত্রীর নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে পাঠান চিকিৎসকরা। শনিবার (৬ জুন) কক্সবাজার ল্যাবের পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে।

বান্দরবান জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, শনিবারের দেয়া রিপোর্টে বান্দরবানে একদিনে করোনায় আক্রান্ত হন নয়জন। এর মধ্যে সদর উপজেলার পাঁচজন। এদের মধ্যে একজন পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর। পাশাপাশি বান্দরবান জেলা পরিষদের কর্মচারীসহ আরও তিনজন আক্রান্ত হয়েছেন।

স্বাস্থ্য অধিদফতরের সর্বশেষ বুলেটিন অনুসারে, দেশে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৬৩ হাজার ২৬ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায়ই আক্রান্ত হয়েছেন দুই হাজার ৬৩৫ জন। আক্রান্তদের মধ্যে মারা গেছেন ৮৪৬ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায়ই মারা গেছেন ৩৫ জন।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড