• শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

অধ্যাপক কিবরিয়ার মৃত্যুতে বিএসএমএমইউর উপাচার্যের শোক

  নিজস্ব প্রতিবেদক

০৫ জুন ২০২০, ১৫:৫০
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (ফাইল ফটো)

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ইউরোলজি বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক এস এ এম গোলাম কিবরিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএসএমএমইউর উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

বৃহস্পতিবার (৪ জুন) দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এস এ এম গোলাম কিবরিয়া। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন।

অধ্যাপক এস এ এম গোলাম কিবরিয়া বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান অ্যান্ড সার্জনসের (বিসিপিএস) সভাপতি পদে দায়িত্ব পালন করেছেন এবং বর্তমানে প্রতিষ্ঠানটির কাউন্সিলর পদে দায়িত্ব পালন করছিলেন। এছাড়া তিনি বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের (বিএমডিসি) স্ট্যান্ডিং কমিটির সদস্য।

শুক্রবার (৫ জুন) এক শোক বার্তায় বিএসএমএমইউ ভিসি অধ্যাপক কনক কান্তি বড়ুয়া বলেন, তার মৃত্যুতে দেশের চিকিৎসক সমাজের অপূরণীয় ক্ষতি হলো। বাংলাদেশের চিকিৎসা শিক্ষা ও চিকিৎসা সেবার প্রসারে তিনি অনন্য ভূমিকা রেখে গেছেন। দেশের ইউরোলজির বিশেষায়িত শিক্ষার প্রসার ও দক্ষ চিকিৎসক তৈরিতে তিনি যে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন তা জাতি চিরদিন মনে রাখবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড