• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক দিনে করোনায় মারা গেছেন তিন চিকিৎসক

  নিজস্ব প্রতিবেদক

০৪ জুন ২০২০, ১০:০১
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ছবি : সংগৃহীত)

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বুধবার তিন চিকিৎসকের মৃত্যু হয়েছে। তারা হলেন- বারডেমের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ডা. মোহাম্মদ মহিউদ্দীন, ডিজি হেলথের অবসরপ্রাপ্ত ইভালুয়াটার অফিসার ডা. এ কে এম ওয়াহিদুল হক ও চট্টগ্রামের মেরিন সিটি মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক এবং মেডিসিন বিভাগের প্রধান ডা. এহসানুল করিম।

চিকিৎসকদের সংগঠন ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপন্সসিবিলিটিস (এফডিএসআর) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা যায়, ইব্রাহিম মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ডা. মোহাম্মদ মহিউদ্দীন করোনা আক্রান্ত হয়ে হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মঙ্গলবার শ্বাসকষ্ট নিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের তিন নম্বর ওয়ার্ডে ভর্তি হন ডা. এ কে এম ওয়াহিদুল হক। পরে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে, বুধবার দুপুরে চমেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চট্টগ্রামের মেরিন সিটি মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক এবং মেডিসিন বিভাগের প্রধান ডা. এহসানুল করিম ।

চিকিৎসকদের সংগঠন ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপন্সসিবিলিটিসের (এফডিএসআর) হিসেবে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ১৫ জন চিকিৎসক মারা গেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড