• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাজে যোগ দিলেন করোনাজয়ী ৩৫ পুলিশ সদস্য

  অধিকার ডেস্ক

২৭ মে ২০২০, ১৯:৫৬
অধিকার
ছবি : সংগৃহীত

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার ৩৫ জন পুলিশ সদস্য করোনা জয় করে ইদের দিন তারা কর্মস্থলে ফিরেছেন। এসব করোনাজয়ী পুলিশ সদস্যকে কেরানীগঞ্জ মডেল থানার পক্ষ থেকে ইদের দিনে অভিনন্দন ও ঈদসামগ্রী উপহার দেওয়া হয়েছে।

এ ছাড়া করোনায় সংক্রমিত আরও ছয়জন পুলিশ সদস্য রাজধানীর রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার (২৫ মে) ইদের দিন সকালে দক্ষিণ কেরানীগঞ্জের আমবাগিচা এলাকায় কেরানীগঞ্জ মডেল থানার পক্ষ থেকে করোনাজয়ী ৩৫ জন পুলিশ সদস্যকে সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় তাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং তাঁদের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়। সংবর্ধনা শেষে ঈদের দিনই করোনাজয়ী পুলিশ সদস্যরা নিজ নিজ কর্মস্থলে ফিরে যান।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, এই থানার ৪১ জন পুলিশ সদস্য করোনায় সংক্রমিত হন। রবিবার বিকালে তাদের মধ্যে ৩৫ জন পুলিশ সদস্য করোনা জয় করে ফিরেছেন। এ ছাড়া করোনায় সংক্রমিত আরও ছয়জন পুলিশ সদস্য রাজধানীর রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি আরও বলেন, করোনাজয়ী ৩৫ জন পুলিশ সদস্যকে আমাদের থানার পক্ষ থেকে সংবর্ধনা ও ইদসামগ্রী উপহার দেওয়া হয়েছে। সংবর্ধনা শেষে বেশির ভাগ পুলিশ সদস্য নিজ নিজ কর্মস্থলে যোগদান করেন। আশা করছি বাকি পুলিশ সদস্যরাও সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

ওসি মাইনুল ইসলাম বলেন, আমরা জনগণকে করোনাভাইরাসের হাত থেকে রক্ষা করতে তাদের জনসচেতনতামূলক সেবা দিতে গিয়ে আমরাই বেশি করোনায় সংক্রমিত হচ্ছি। কিন্তু এতে আমরা দমে যাইনি। বরং ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে করোনাভাইরাসের মহামারির হাত থেকে জনসাধারণকে সচেতন করার জন্য জনসচেতনতামূলক সব কর্মকাণ্ড আমরা নিয়মিতভাবে চালিয়ে যাচ্ছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড