• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জীবাণুমুক্তকরণ টানেল চায় বাণিজ্য মন্ত্রণালয়

  নিজস্ব প্রতিবেদক

২৭ মে ২০২০, ১৪:৫২
বাণিজ্য মন্ত্রণালয়
বাণিজ্য মন্ত্রণালয় (ছবি : সংগৃহীত)

দেশব্যাপী করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাবের মধ্যেও অফিস করছেন বাণিজ্য মন্ত্রণালায়ের কর্মকর্তা-কর্মচারীরা। তাই এসব কর্মকর্তা-কর্মচারীদের স্বাস্থ্যের নিরাপত্তায় মন্ত্রণালয়ের প্রবেশপথে জীবাণুমুক্তকরণ টানেল স্থাপনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে গৃহায়ন ও গণপূর্ত সচিবের কাছে চিঠি দেয়া হয়েছে।

বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মো. আছাদুজ্জামান স্বাক্ষরিত এক চিঠিতে এ অনুরোধ জানানো হয়।

গত ২৪ মে লিখিত ওই চিঠিতে বলা হয়, দেশব্যাপী করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব এবং ব্যাপক বিস্তার রোধকল্পে অধিকতর সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণের জন্য সকল মন্ত্রণালয় ও অধীনস্থ দফতর বা প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয় কর্তৃক প্রণীত ১৩টি স্বাস্থ্যবিধি সংক্রান্ত নির্দেশনা পালন নিশ্চিতকরণের অনুরোধ জানানো হয়েছে।

স্বাস্থ্যসেবা বিভাগ কর্তৃক প্রণীত নির্দেশনার এক নম্বর ক্রমিকে প্রয়োজনীয় সংখ্যক জীবাণুমুক্তকরণ টানেল স্থাপনের ব্যবস্থা গ্রহণের জন্য গণপূর্ত মন্ত্রণালয়কে নির্দেশনা প্রদান করা যেতে পারে মর্মে উল্লেখ করা হয়েছে।

এ অবস্থায় বাণিজ্য মন্ত্রণালয়ে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের স্বাস্থ্যবিধি পরিপালনের নিমিত্ত সচিবালয়ের ৩ নম্বর ভবনের পোস্ট অফিস, পিএসিসি এবং উত্তরপূর্ব কোণের এন্ট্রি পয়েন্টে জীবাণুমুক্তকরণ টানেল স্থাপনে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করেছে বাণিজ্য মন্ত্রণালয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড