• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

অমানিশার অন্ধকার কেটে যাবে : তথ্যমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

২৫ মে ২০২০, ১৬:২৮
তথ্যমন্ত্রী
ঘরোয়াভাবে আয়োজিত জামাতে নামাজ আদায় করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ (ছবি : সংগৃহীত)

পবিত্র ইদে দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়াতে সামর্থ্যবানদের আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

সোমবার (২৫ মে) রাজধানীতে মন্ত্রীর সরকারি বাসভবনে ঘরোয়াভাবে আয়োজিত ইদের জামাত শেষে তিনি এ আহ্বান জানান। এ সময় দেশবাসীকে ইদের শুভেচ্ছা জানান তথ্যমন্ত্রী।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, যারা অসহায়, ইদের আনন্দ উপভোগ করতে পারেন না, তাদের পাশে সামর্থ্যবানদের দাঁড়ানোর মধ্যেই ইদের সার্থকতা। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, এই অমানিশার অন্ধকার কেটে যাবে এবং নতুন সূর্য উদিত হবে। সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই দুর্যোগ মোকাবিলা করতে সক্ষম হবো এবং দেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

তথ্যমন্ত্রী বলেন, গত ২০ বছরে প্রথম আমি ঢাকায় ইদের নামাজ আদায় করেছি। প্রতিবছরই আমি আমাদের গ্রামের মানুষের সঙ্গে ইদের নামাজ আদায় করি। করোনাভাইরাসের কারণে এবারের এই ব্যতিক্রম। করোনার কারণে পরিবর্তিত পরিস্থিতিতে চিরাচরিত প্রথা ভেঙে, কোলাকুলি-করমর্দন না করে মানুষকে ইদ উদযাপন করতে হচ্ছে। আমিও বাসায় ঘরোয়াভাবে ইদ জামাত আয়োজন করেছি।

পবিত্র ইদুল ফিতর উপলক্ষে জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণের কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, মানুষের জীবন ও জীবিকা রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাণান্তকর চেষ্টা করে যাচ্ছেন।

এ সময় দেশ তথা সমগ্র বিশ্বের মানুষের করোনা মহামারি থেকে দ্রুত মুক্তি, অসুস্থদের সুস্থতা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড