• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নয়-ছয় করলে আমি কিন্তু ছাড়ব না : প্রধানমন্ত্রী 

  নিজস্ব প্রতিবেদক

০৭ এপ্রিল ২০২০, ১০:৩৫
প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ছবি : সংগৃহীত)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এই সংকটে অনেকে হাত পাততে পাড়বে না। তারা যেন কষ্টে না থাকে। তাদের বাচ্চারা যেন কষ্ট না পায়। তাদের একটি তালিকা তৈরি করতে হবে। তাদের কাছে সহায়তা পৌঁছে দিতে হবে। সুনির্দিষ্ট লোকের কাছে সহায়তা পৌঁছাতে হবে। এ দুর্ভোগের সুযোগ নিয়ে কেউ যদি ভাগ্য পরিবর্তনের চেষ্টা করেন। সরকারি সহায়তা নিয়ে নয়-ছয় করলে আমি কিন্তু ছাড়ব না।

মঙ্গলবার (৭ এপ্রিল) গণভবন থেকে চট্টগ্রাম ও সিলেট বিভাগের জেলাগুলোর সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে ভি‌ডিও কনফা‌রেন্স প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এ সব কথা বলেন।

প্রশাসন ও জনপ্রতিনিধিদের জোরালো নির্দেশনা দিয়ে প্রধানমন্ত্রী বলেন, অনেকে সহায়তা নিতে আসবে না। হাত পাতবে না। তাদের তালিকা করতে হবে। বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিতে হবে। কেউ যেন কষ্টে না থাকে। যারা সত্যিকারভাবে কষ্ট পাচ্ছেন তাদের কাছে খাবার পৌঁছে দিতে হবে। প্রশাসন ও জনপ্রতিনিধিদের জোরালো ভূমিকা রাখতে হবে।

সরকার ঘোষিত প্রণোদনা প্যাকেজের সুবিধা যেন সবাই পায় তা নিশ্চিত করার নির্দেশ নিয়ে শেখ হাসিনা বলেন, ৭২ হাজার কোটি টাকার প্যাকেজের সুবিধা যেন সকলে ভোগ করতে পাড়েন। ক্ষুদ্র ব্যবসায়ী থেকে শুরু করে সবার কাছে যেন এর সুবিধা পৌঁছে যায়। তবে এ দুর্ভোগের সুযোগ নিয়ে কেউ ভাগ্য পরিবর্তনের চিন্তা করবেন না। সম্পদ কিছু লুকিয়ে রাখা যায় না। নয়-ছয় করলে আমি কিন্তু ছাড়ব না।

আরও পড়ুন : সুপারশপ ও কাঁচাবাজারে সময় বেঁধে দিল ডিএমপি

ভিডিও কনফারেন্সে করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে মাঠ প্রশাসন কীভাবে কাজ করছে তা খোঁজ খবর নেন প্রধানমন্ত্রী পাশাপাশি তাদের দিক-নির্দেশনা দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড