• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বাস্থ্যমন্ত্রী

করোনায় মৃত্যু বেড়ে ১৩, আক্রান্ত ১১৭ জন

  নিজস্ব প্রতিবেদক

০৬ এপ্রিল ২০২০, ১২:৩৫
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক (ছবি : সংগৃহীত)

দেশে করোনায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেছেন ১৩ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২৯ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১১৭ জন।

সোমবার (৬ এপ্রিল) দুপুরে রাজধানীর মহাখালীতে বিসিপিএস অডিটোরিয়ামে এই কর্মপরিকল্পনা সভায় সাংবাদিকদের এ তথ্য জানান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও ধীরে ধীরে তার বিস্তার বৃদ্ধি করছে। গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আরও ২৯ জন শনাক্ত হয়েছেন এবং ৪ জন মারা গেছেন। সুতরাং আগামী ১০-১৫ দিন আমাদের সবার জন্যই অত্যন্ত গুরুত্বপূর্ণ। কোনোভাবেই আগামী ১৫ দিন আমরা যেন কেউই অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হই। আর একান্তই যদি জরুরি কাজে বের হতেই হয় তাহলে মুখে মাস্ক ব্যবহার না করে কেউই ঘরের বাইরে বের না হই সে ব্যাপারে আমাদের সবারই সচেতন থাকতে হবে।’

বৈঠকে স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আসাদুল ইসলাম, স্বাস্থ্য শিক্ষা বিভাগের সচিব আলী নূর, বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক প্রফেসর আবুল কালাম আজাদ, স্বচিপ সভাপতি ইকবাল আর্সলানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : দুদক পরিচালকের মৃত্যু, আইসোলেশনে স্ত্রী ও সন্তান

এদিকে সারা বিশ্বে এখন পর্যন্ত ১২ লাখ ৭৪ হাজার ৯২৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৬৯ হাজার ৪৭৯ জন। বিপরীতে সেরে উঠেছেন ২ লাখ ৬৪ হাজার ৮৪৪ জন। বাংলাদেশে এখন পর্যন্ত করোনায় মৃত্যুর হয়েছে ১৩ জনের। আক্রান্ত হয়েছেন ১১৭ জন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড