• বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুস্থ-অসহায় মানুষের পাশে প্রতিমন্ত্রী পলক

  নাটোর প্রতিনিধি

০৫ এপ্রিল ২০২০, ০১:২৯
জুনাইদ আহমেদ পলক
দুস্থ-অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক (ছবি : অধিকার)

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে স্থবির হয়ে পড়েছে জনজীবন। এমন সংকটের সময় সবাইকে নিজ নিজ অবস্থান থেকে ক্ষতিগ্রস্ত দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

শুক্রবার (০৩ এপ্রিল) বিকালে নাটোরের সিংড়া উপজেলার বিভিন্ন এলাকার অসহায় পরিবারগুলোর মাঝে স্বাস্থ্যবিধি অনুসরণ করে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বিতরণ শেষে তিনি এ সব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, এ বৈশ্বিক সংকটে দেশের মানুষের স্বাস্থ্য সেবা, খাদ্য নিরাপত্তা এবং স্বাভাবিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে কাজ করছে। সরকারের পাশাপাশি আমাদের সবাইকে এখন নিজ নিজ অবস্থান থেকে সামর্থ্য অনুযায়ী কর্মহীন, খেটে খাওয়া, অনাহারী মানুষের পাশে দাঁড়াতে হবে। 

ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে আমরা সিংড়ার প্রায় পাঁচ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি এবং এ কার্যক্রম অব্যাহত আছে বলেও জানান তিনি।

জুনাইদ আহমেদ পলক বলেন, সব নিম্ন আয়ের মানুষের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে স্থানীয় প্রশাসনের পাশাপাশি জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং আমাদের স্বেচ্ছাসেবীরা ঘরে ঘরে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পৌঁছে দিচ্ছে। 

এ সময় উপস্থিত ছিলেন- সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমীন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রমুখ।

এর আগে নাটোর সার্কিট হাউজে পৌঁছে নাটোর আধুনিক সদর হাসপাতালের জন্য জেলা প্রশাসক মো. শাহরিয়াজের কাছে এক হাজার ফেস মাস্ক, ৫০০ হ্যান্ড গ্লাভস ও ১০টি পিপিই হস্তান্তর করেন প্রতিমন্ত্রী। 

এছাড়াও ব্যক্তিগতভাবে সিংড়া উপজেলা প্রশাসন গঠিত ত্রাণ তহবিলে দুই লাখ টাকা, সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরও সাত হাজার হ্যান্ড গ্লাভস ও ফেসমাস্কসহ প্রয়োজনীয় স্বাস্থ্য সুরক্ষার উপকরণ হস্তান্তর করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড