• রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সংবাদ সম্মেলনে আইইডিসিআর 

করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৭০ 

  নিজস্ব প্রতিবেদক

০৪ এপ্রিল ২০২০, ১২:২৯
আইইডিসিআর পরিচালক
আইইডিসিআর পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা (ছবি : সংগৃহীত)

দেশে করোনায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেছেন ৮ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৯ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৭০ জন।

শনিবার (৪ এপ্রিল) দুপুরে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ তথ্য জানান  সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

আইইডিসিআর পরিচালক জানান, করোনায় আক্রান্ত হয়ে নতুন যে ২ জন মারা গেছেন। তার মধ্যে গত ২৪ ঘণ্টায় ১ জনের মৃত্যু হয়। অপরজন এর আগে মারা গেছেন। মৃত্যুবরণ করা ১ জনের বয়স ৬৮ বছর অপর জনের বয়স ৯০ বছর। তাদের একজনের দেহে আগে থেকে হৃদরোগ ছিল ও অপর জনের একটি হার্ট অ্যাটাক হয়েছিল।

সেব্রিনা ফ্লোরা জানান, নতুন যে ৯ জনের দেহে সংক্রমণ পাওয়া গেছে তাদের মধ্যে ৮ জন ঢাকার। বাকি ১ জন ঢাকার বাইরে পরীক্ষায় শনাক্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে ২ জন শিশু। তাদের বয়স ১০ বছরের মধ্যে। আক্রান্তদের মধ্য থেকে এ পর্যন্ত ৩০ জন রোগী সুস্থ্য হয়ে বাড়িতে ফিরে গেছেন।

আরও পড়ুন : করোনা ভাইরাস সংকট : ঝুঁকি মোকাবিলায় কতটুকু সক্ষম বাংলাদেশ

এদিকে সারা বিশ্বে এখন পর্যন্ত ১০ লাখ ৯৯ হাজার ৩৮৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ৫৮ হাজার ৯০১ জন। বিপরীতে সেরে উঠেছেন ২ লাখ ২৯ হাজার ১৪৫ জন। বাংলাদেশে এখন পর্যন্ত করোনায় মৃত্যুর হয়েছে ৮ জনের। আক্রান্ত হয়েছেন ৭০ জন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড