• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পণ্য সরবরাহ-স্থিতিশীল রাখতে তৎপর বাণিজ্য মন্ত্রণালয়

  নিজস্ব প্রতিবেদক

২৯ মার্চ ২০২০, ২০:১৯
বাণিজ্য মন্ত্রণালয়
বাণিজ্য মন্ত্রণালয়

দেশে নিত্যপ্রয়োজনীয়সহ সব পণ্যের সরবরাহ ও মূল্য স্থিতিশীল রাখতে মাঠ প্রশাসন এবং আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে সমন্বয় করে কাজ করে যাচ্ছে বাণিজ্য মন্ত্রণালয়ের একটি উচ্চ পর্যায়ের কমিটি।

রবিবার (২৯ মার্চ) বাণিজ্য মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে আরও বলা হয়, বাজারব্যবস্থা পর্যবেক্ষণ ও আমদানি-রপ্তানি বিষয়ে তথ্য সরবরাহের জন্য বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. আবদুর রহিম খান (মুঠোফোন নম্বর ০১৭১১-৩৬৮৪২৬), জ্যেষ্ঠ সহকারী সচিব আশরাফুর রহমান (০১৭১৬-১৫৪০২০) এবং সহকারী বাণিজ্য পরামর্শক মো. জিয়াউর রহমান (০১৭১২-১৬৮৯১৭) দায়িত্ব পালন করছেন।

বাণিজ্য মন্ত্রণালয় বলেছে, সব পণ্যের স্বাভাবিক সরবরাহ নিশ্চিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির দিকনির্দেশনা এবং বাণিজ্যসচিব মো. জাফর উদ্দীনের সার্বিক তত্ত্বাবধানে সরকারি ছুটির মধ্যেও সংশ্লিষ্ট সব কার্যক্রম চালু রাখা হয়েছে। বেসরকারি খাতকে প্রয়োজনীয় সহায়তা দেওয়া হচ্ছে।

আরও পড়ুন : ডিএনসিসি মার্কেট হচ্ছে করোনা হাসপাতাল

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বাণিজ্য মন্ত্রণালয়ের অধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এবং ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের ছুটি বাতিল করা হয়েছে। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বাজার অভিযান পরিচালনাসহ স্বাভাবিক দাপ্তরিক কাজ পরিচালনা করছে। জরুরি সেবা প্রদানের জন্য সেখানে নিয়ন্ত্রণকক্ষ চালু করা হয়েছে, যার নম্বর ০১৮১৯-৪০৪৭৩০। ভোক্তা বাতায়ন নম্বর ১৬১২১।

টিসিবির পণ্য বিক্রি চালু রয়েছে। টিসিবির পণ্য বিক্রয়সংক্রান্ত এবং সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগের জন্য একটি নিয়ন্ত্রণকক্ষ চালু করা হয়েছে। নিয়ন্ত্রণকক্ষের টেলিফোন নম্বর ০২-৫৫০১৩৪৪৭।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড