• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হোম কোয়ারেন্টিনে সাংসদ দবিরুল

  নিজস্ব প্রতিবেদক

২৯ মার্চ ২০২০, ১৯:২৫
ঠাকুরগাঁও
ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলাম (ছবি : সংগৃহীত)

করোনা বিস্তার রোধে হোম কোয়ারেন্টিনে আছেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলাম। রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ের সংসদ সদস্যদের জন্য নির্ধারিত ফ্ল্যাটে অবস্থান করছেন তিনি।

এ বিষয়ে দবিরুল ইসলাম বলেন, ব্যাংককে গিয়েছিলাম চিকিৎসার জন্য। একটি অস্ত্রোপচারের কথা ছিল, সেটা করতে সাত ঘণ্টা লাগবে। আইসিইউ লাগবে। কিন্তু করোনা পরিস্থিতির কারণে ওখানকার হাসপাতালগুলোর আইসিইউ করোনা রোগীদের জন্য বুকড করে রাখা হয়েছে। তাই অপারেশন না করেই দেশে ফিরে আসতে হয়েছে। দেশে ফিরে নিজ দায়িত্বেই কোয়ারেন্টিইনে আছি। বডিগার্ড ছাড়া আমার সঙ্গে এখন আর কেউ নেই।

এ বিষয়ে সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, দবিরুল ইসলাম একজন সিনিয়র পার্লামেন্টারিয়ান। প্রায় দু’মাস আগে তিনি চিকিৎসার জন্য থাইল্যান্ড গিয়েছিলেন। এরপর গিয়েছিলেন সিঙ্গাপুর। তার পায়ে একটি অস্ত্রোপচার হওয়ার কথা ছিল। তিনি ফিরে এসেছেন এবং স্বেচ্ছা কোয়ারেন্টিনে আছেন। আমরা খোঁজখবর রাখছি। কথা বলছি। পার্লামেন্টের ডাক্তারকেও তাকে চেকআপে রাখতে বলেছি।

সংসদের আইন শাখা সূত্রে জানা গেছে, মো. দবিরুল ইসলাম ১৯৮৬, ১৯৯১, ১৯৯৬, ২০০১, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে সংসদ সদস্য নির্বাচিত হন। বর্তমানে তার শারীরিক অবস্থা তেমন ভালো নয়। সংসদে গেলে তাকে হুইল চেয়ার ব্যবহার করতে হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড