• রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাহজালাল বিমানবন্দর থেকে হাসপাতালে ৩ যাত্রী

  নিজস্ব প্রতিবেদক

২২ মার্চ ২০২০, ১৮:৩৬
বিমানবন্দর
বিমানবন্দরে প্রবাসীরা (ছবি : সংগৃহীত)

শরীরে তাপমাত্রা স্বাভাবিকের চেয়ে বেশি থাকায় বিদেশফেরত তিনজন যাত্রীকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রাজধানীর উত্তরার কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হয়েছে। 

রবিবার (২২ মার্চ) দুপুরে এক সংবাদ সম্মেলনে শাহজালাল বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তৌহিদ উল আহসান এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, শনিবার (২১ মার্চ) রাত ১২টা থেকে রবিবার (২২ মার্চ) দুপুর পর্যন্ত বিভিন্ন রুটে ১০টি বাণিজ্যিক ফ্লাইট বন্ধ হয়েছে। ঢাকা থেকে বেশ কয়েকটি দেশে গেছে ১০টি ফ্লাইট।

চীন, হংকং, থাইল্যান্ড ও ব্রিটেনের সঙ্গে ফ্লাইট পরিচালনা বন্ধ করা হবে কি না জানতে চাইলে তৌহিদ উল আহসান বলেন, এ বিষয়ে নীতি-নির্ধারণী পর্যায়ে আলোচনা চলছে। এই মুহূর্তে কিছুই বলা যাচ্ছে না।

তিনি আরও জানান, যদি এই চারটি দেশের সঙ্গে ফ্লাইট চলাচল বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়, তাহলে আকাশপথে বাংলাদেশের সঙ্গে আর কোনো আন্তর্জাতিক যোগাযোগ থাকবে না। এছাড়া প্রায় সব এয়ারলাইন্সের ফ্লাইট সীমিত করা হয়েছে।  

আরও পড়ুন : করোনা আক্রান্ত ৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন

এখন পর্যন্ত বিদেশফেরত কোনো যাত্রীকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে হস্তান্তর করা হয়নি বলেও জানান তিনি।

উল্লেখ্য, সরকারের সিদ্ধান্ত অনুযায়ী শরীরে তাপমাত্রা বেশি থাকলে বিমানবন্দর থেকে সরাসরি হাসপাতালে পাঠানো হচ্ছে। করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত দেশ থেকে এলে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিনে পাঠানো হচ্ছে।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড