• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা আতঙ্ক : বিমান বাংলাদেশের ১৬ ফ্লাইট বাতিল

  নিজস্ব প্রতিবেদক

১৯ মার্চ ২০২০, ০১:২৬
বিমান
বাংলাদেশ এয়ারলাইনসের একটি বিমান (ছবি : সংগৃহীত)

দেশি-বিদেশি ছয়টি রুটের মোট ১৬টি ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। আগামী ২২ মার্চ পর্যন্ত আন্তর্জাতিক এসব ফ্লাইট চলাচলের কথা ছিল। এর মধ্যে কাঠমান্ডুগামী একটি ফ্লাইটও রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ বিমানের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোকাব্বির হোসেন জানান, করোনা ভাইরাসের কারণে আন্তর্জাতিক এসব রুটে চরম যাত্রী সংকট দেখা দেওয়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এ দিকে, বুধবার (১৮ মার্চ) থেকে মাস্কাট ও মালয়েশিয়ার কুয়ালালামপুরগামী সকল ফ্লাইট বন্ধ ঘোষণা করেছে বিমান বাংলাদেশ। সংশ্লিষ্ট দুটি দেশের নিষেধাজ্ঞার কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে। বাংলাদেশ বিমানের পাশাপাশি ইউএসবাংলা ও রিজেন্ট এয়ারওয়েজও এই দুটি দেশের সকল ফ্লাইট বাতিল করেছে।

আরও পড়ুন : ইতালিতে করোনার গ্রাসে একদিনে ৪৭৫ জনের মৃত্যু

বাতিল হওয়া ফ্লাইটগুলোর মধ্যে আগামী ২১ মার্চে যশোর, সৈয়দপুর, রাজশাহী ও কক্সবাজারগামী একটি করে ফ্লাইট রয়েছে। পাশাপাশি ১৯ মার্চের চট্টগ্রামের একটি ফ্লাইট, ১৯ ও ২০ মার্চের সিলেটের ফ্লাইট এবং ২২ মার্চের কাঠমান্ডুর একটি ফ্লাইট বাতিল করা হয়েছে। ফলে ২২ মার্চের কাঠমান্ডুগামী ফ্লাইটের যাত্রীদের ১৯ মার্চের ফ্লাইটে যাওয়ার অনুরোধ জানিয়েছে বাংলাদেশ বিমান কর্তৃপক্ষ।

ওডি/আইএইচএন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড