• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকার পরিকল্পনা অনুযায়ী সকল পদক্ষেপ বাস্তবায়ন করছে : আমু

  ঝালকাঠি প্রতিনিধি

১৪ মার্চ ২০২০, ১৩:৪২
ঝালকাঠি
আমির হোসেন আমু (ছবি : দৈনিক অধিকার)

শিল্পমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক শিল্প ও খাদ্যমন্ত্রী, ঝালকাঠি-২ (সদর-নলছিটি) আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার পূর্ব পরিকল্পনা অনুযায়ী সকল পদক্ষেপ ও কর্মসূচি বাস্তবায়ন করছে। যার কারণে কোনো পদক্ষেপই হোঁচট খায়নি। তিনি দেশের মানুষের জন্য কাজ করেন বিধায় তার ওপরে আল্লাহর রহমত আছে।

শনিবার (১৪ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির হোসেন আমু বলেন, আল্লাহর অশেষ রহমত আছে বলেই অনেক ঝড়-বন্যা ও মহামারিতেও দেশে ক্ষয়ক্ষতির পরিমাণ অনেক কম হয়। করোনা ভাইরাস ছড়ানোর আশঙ্কায় বহুল প্রত্যাশিত মুজিববর্ষের কর্মসূচি পালনসহ সকল ধরনের জনসমাগমমূলক কার্যক্রমের কর্মসূচি স্থগিত করা হয়েছে। দেশকে শক্তিশালী ও দেশের মানুষকে সু-স্বাস্থ্যবান করতে পূর্বপরিকল্পনা অনুযায়ী প্রতিটি পদক্ষেপ নেওয়ার কারণে দেশের অগ্রগতি চলমান রয়েছে।

আরও পড়ুন : ভোলায় সিন্ডিকেটের নিয়ন্ত্রণে এলপি গ্যাস

জেলা প্রশাসক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. জোহর আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান।

ওডি/জেএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড