• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পার্টির সেক্রেটারি করতে চেয়েছিল, হইনি : শামীম ওসমান

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

০৬ মার্চ ২০২০, ০৯:০১
নারায়ণগঞ্জ
শামীম ওসমান (ছবি : ফাইল)

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ‘মন্ত্রিত্ব দেওয়া হয়েছে নেইনি। পার্টির সেক্রেটারিও করতে চেয়েছিল হইনি। পদ-পদবির জন্য রাজনীতি করতে আসিনি। রাজনীতি করতে এসেছি রাজনীতি করার জন্য, ধান্দা করার জন্য না।’

বৃহস্পতিবার (৫ মার্চ) বিকালে নারায়ণগঞ্জের ফতুল্লার শাসনগাঁয়ের বিসিক-শিল্পপার্ক-পঞ্চবটি সংযোগ সড়কের উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

শহরে হকার ইস্যু প্রসঙ্গে শামীম ওসমান বলেন, গরীব নিধন করবেন, নাকি মশক নিধন করবেন? কোনটা গুরুত্বপূর্ণ। আমি পরিষ্কার করে বলতে চাই, হকারদের উঠিয়ে দেওয়ার পরে ট্রাফিক যানজট কি বন্ধ হয়ে যাবে? যদি বন্ধ হয়ে যায় তাহলে উঠিয়ে দেন। আমার আপত্তি নাই। না হলে হকারদের পুনর্বাসন করেন কিংবা বিকল্প একটা ব্যবস্থা করেন।

তিনি আরও বলেন, আমি যেই বক্তব্য দেই সেই বক্তব্যে সত্য বলি। সত্য বলাতেও এটা নিয়ে লেখা লেখি শুরু হইছে। সত্যই যদি গোপন করি রাজনীতিবিদ হলাম কেন। আমি মনে করি, সত্যটা বলা উচিত। সত্য বলতে না পারলে চুপ থাকব। যে জিনিসটা এক সময় আমরা করেছি তা যদি এখন আমার কাছে ভুল প্রমাণিত হয়, সেটা যদি আমি না বলি, তাহলে আগামী প্রজন্ম হয়তো এই পথটা বেছে নেবে।

শামীম ওসমান বলেন, ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ জোন থেকেই সারা বাংলাদেশের ২৫ শতাংশ রেভিনিউ আসে। কিন্তু না কাঁদলে মাও দুধ দেয় না। আমি যেদিন এমপি হয়েছি সেদিন থেকেই কাজ শুরু করেছিলাম ডিএনডি প্রজেক্ট নিয়ে। সেনাবাহিনী এই কাজটা করছে। প্রায় ৬০০ কোটি টাকার এই প্রকল্প শেষ করতে আরও ১৪ থেকে ১৫শ কোটি টাকা দরকার।

আরও পড়ুন : ভালুকায় দুই পিকআপের সংঘর্ষে নিহত ২

এ সময় বিকেএমইএ-এর সভাপতি মোহাম্মদ হাতেমের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ বাদল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, বিকেএমইএ-এর সহসভাপতি (অর্থ) মোরশেদ সারোয়ার সোহেল, নাসিক ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নাজমুল আলম সজল প্রমুখ।

ওডি/জেএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড