• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গরিব ও মেধাবীদের লেখাপড়ার খরচ জোগাবে শিক্ষা তহবিল 

  নিজস্ব প্রতিবেদক

২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২০
নওফেল
নারায়ণগঞ্জের সোনারগাঁও সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে মহিবুল হাসান চৌধুরী নওফেল (ছবি : সংগৃহীত)

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, শিক্ষা তহবিল হোক মুজিববর্ষের অঙ্গীকার। এখানে যে অনুষ্ঠান হচ্ছে, তা সাবেক ছাত্ররাই করছেন। তাই আমি বলবো, আপনারা কলেজের জন্য একটি তহবিল গঠন করেন। যে তহবিল গরিব ও মেধাবীদের লেখাপড়ার খরচ জোগাবে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জের সোনারগাঁও সরকারি কলেজের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নওফেল বলেন, এ তহবিলের টাকা দিয়ে বড় বড় ডাক্তার হবে, ইঞ্জিনিয়ার হবে। এতে দেশের অর্থনীতির চাকা সচল হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা যেন প্রতিটি বিদ্যালয়ের অনুষ্ঠানে গিয়ে তহবিল গঠনের কথা বলি। আমরা চাই মুজিববর্ষে প্রত্যেকের এ অঙ্গীকার হোক।

আরও পড়ুন : শিক্ষার্থীদের মুজিব আদর্শে গড়ে উঠতে হবে : শিক্ষামন্ত্রী

সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল-কায়সার, ইউএস-বাংলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, কলেজের সাবেক সভাপতি মনির হোসেন, মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সাবেক ছাত্র মাহফুজুর রহমান কালাম, এএইচএম মাসুদ দুলাল, নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাস নান্নুসহ কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড