• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশের প্রতিটি ক্ষেত্রে পৌঁছাবে প্রযুক্তি : পলক

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৪৯
জুনায়েদ আহমেদ পলক
তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন (ছবি : অধিকার)

তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, তথ্য ও প্রযুক্তি সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গড়তে সরকার ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে। দেশের প্রতিটি ক্ষেত্রে পর্যায়ক্রমে প্রযুক্তির সেবা পৌঁছে দেওয়া হবে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদ চত্বরে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে ভাষা সৈনিক মৃত মোস্তফা এম এ মতিন স্মরণে সপ্তাহব্যাপী বইমেলার শেষ দিনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ময়মনসিংহকে বিভাগ ও সিটি করপোরেশন করে দিয়েছেন। এখানে একটি হাইটেক পার্ক নির্মাণ করা হবে। পাশাপাশি ময়মনসিংহ বিভাগকে একটি আধুনিক ডিজিটাল বিভাগে রূপান্তরিত করা হবে।

জুনায়েদ আহমেদ পলক বলেন, বর্তমান সরকার সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে সব ধরনের ব্যবস্থা নিচ্ছে।

ময়মনসিংহ সংরক্ষিত মহিলা আসনের এমপি মনিরা সুলতানা মণির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ময়মনসিংহ ১১ আসনের এমপি কাজিম উদ্দিন আহমেদ ধনু।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন—ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ভালুকা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল ও ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন প্রমুখ।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড