• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুয়াশায় ১২ ঘণ্টার বেশি আটকা বিমানের যাত্রীরা

  নিজস্ব প্রতিবেদক

২৫ ফেব্রুয়ারি ২০২০, ১১:৫২
বিমান
১২ ঘণ্টার বেশি আটকা বিমানের যাত্রীরা (ছবি : সংগৃহীত)

ঘন কুয়াশার কারণে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড়তে পারেনি আবুধাবিগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ১২৭ ফ্লাইটটি। এর ফলে ১২ ঘণ্টার বেশি সময় ধরে অপেক্ষা করছে ২৭৪ জন যাত্রী। 

বিমানবন্দর সূত্রে জানা গেছে, বিজি ১২৭ ফ্লাইটটি শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাত ১০টা ৫ মিনিটে উড্ডয়নের শিডিউল ছিল। সে অনুযায়ী যথাসময়ে যাত্রীদের ইমিগ্রেশনসহ আনুষঙ্গিক প্রক্রিয়া সম্পন্ন করা হয়। কিন্তু ঘন কুয়াশার কারণে বিমানবন্দর এলাকায় ভিজিবিলিটি কমে যাওয়ায় ফ্লাইটটি যায়নি। যদিও কুয়াশা কিছুটা কমলে মাসকাটগামী বেসরকারি ইউএস বাংলা ও রিজেন্ট এয়ারওয়েজের দুইটি ফ্লাইট শাহ আমানত বিমানবন্দর থেকে উড্ডয়ন করে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন যাত্রী জানান, কুয়াশার কারণে ফ্লাইট ডিলে হলেও সারারাত বিমানবন্দরের লাউঞ্জে অপেক্ষার প্রহর গুণতে হয়েছে। সকালে সব ফ্লাইট আসা-যাওয়া করলেও বিমানের আবুধাবি ফ্লাইটটি সোয়া ১০টায়ও ছাড়েনি।

বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার সারওয়ার-ই-জামান বলেন, কুয়াশার কারণে বিমানের আবুধাবি ফ্লাইটটি রাতে যেতে পারেনি। শিগগির ফ্লাইটটি উড্ডয়ন করবে। 

ওডি/এসএইচএস
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড