• বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাপিয়ার অপরাধ অনুযায়ী বিচার হবে : কাদের 

  নিজস্ব প্রতিবেদক

২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২৪
ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের (ছবি : সংগৃহীত)

যুবলীগ নেত্রী শামিমা নূর পাপিয়ার অপকর্মের বিষয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তার পরিচয় যেটাই হোক, অপরাধ অনুযায়ী তার বিচার হবে। আমাদের সরকারের আমলে এ ধরনের অনেক বিচার প্রক্রিয়া চলছে। তবে, দল আগে থেকে বুঝতে পারলে পাপিয়া এসব অপকর্ম করতে পারত না।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সচিবালয়ে এশিয়া উন্নয়ন ব্যাংকের (এডিবি) কান্ট্রি ডিরেক্টর মনমোহন প্রকাশের সঙ্গে বৈঠকের পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এই সরকারের পক্ষ থেকে আইন প্রয়োগকারী সংস্থাকে নির্দেশ দেওয়া আছে। পরিচয় যেটাই হোক অপকর্মের জন্য যেন অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়।

পাপিয়ার মতো অনেকে আওয়ামী লীগের নাম ব্যবহার করে অপকর্ম করছে কি না এমন প্রশ্নে ওবায়দুল কাদের বলেন, আমি একটা বিষয় পরিষ্কার করে বলতে চাই, অন্য সব সরকারের সঙ্গে আওয়ামী লীগ সরকারে পার্থক্যটা হচ্ছে - অন্যান্য সরকার অপরাধী-অপকর্মকারীদের বিচারের আওতায় নিয়ে আসার বিষয়টি অবহেলা ও উপেক্ষা করেছে। তাই অপরাধীরা শাস্তি পায়নি। আমরা অপরাধীর দল দেখি না।

এর আগে, শনিবার (২২ জানুয়ারি) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশত্যাগের সময় তাকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তার আরও চার সহযোগীকেও গ্রেপ্তার করা হয়।

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড