• সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

অন্য দেশের তুলনায় বাংলাদেশ নিরাপদ : বেনজীর 

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১১ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫৭
বেনজীর আহমেদ
র‌্যাবের ডিজি বেনজীর আহমেদ (ছবি : দৈনিক অধিকার)

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, আইন-শৃঙ্খলার দিক থেকে বিশ্বের অনেক দেশের তুলনায় বাংলাদেশ একটি নিরাপদ রাষ্ট্র। 

সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাব-১২ এর ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সোমবার (১০ ফেব্রুয়ারি) রাতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে র‌্যাব-১২ এর ত্রয়োদশ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান পালন করা হয়েছে।

বেনজীর আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ ক্ষুধা ও দারিদ্র্যকে পরাজিত করার দ্বারপ্রান্তে। সারাবিশ্বে বাংলাদেশ ম্যাজিক নামে এখন পরিচিত। শেখ হাসিনা হলেন এ রাষ্ট্রের ম্যাজিশিয়ান।

তিনি বলেন, র‌্যাব-১২ প্রতিষ্ঠা লগ্ন থেকেই সন্ত্রাস, মাদক ও জঙ্গী ও সমাজে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আগামীতেও সকল বাহিনীর সমন্বয়ে দেশকে সন্ত্রাস, মাদকমুক্ত এবং দারিদ্র্যমুক্ত করে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে কাজ করে যাবে।

তিনি আরও বলেন, উত্তরাঞ্চলে র‌্যাব-১২ এর মাদক, সন্ত্রাস ও জঙ্গিবিরোধী অভিযানের কারণে এ অঞ্চলে সুষম উন্নয়ন সম্ভব হয়েছে। এ সময় র‌্যাব-১২ এর অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ খাইরুল ইসলাম বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহম্মেদ, পুলিশ সুপার মো. হাসিবুল আলমসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : একনেকে ২৪২২ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন

এর আগে, কেক কেটে র‌্যাব-১২ এর ত্রয়োদশ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উদ্বোধন করেন (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ। ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে র‌্যাব-১২ প্রধান কার্যালয়ে আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে। আলোচনা শেষে শিল্পীরা গান ও নৃত্য পরিবেশন করেন।  

ওডি/নূর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড